manobkantha

সবাই একত্রিত হলে হাসিনাকে পতন করা সম্ভব: গ‌য়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, নির্বাচনের কথা না বলে আমাদের একটা কথাই বলা উচিত তা হলো হাসিনার পতন।

তিনি বলেন, সকল সংগঠন, দল-মত-নির্বিশেষে একত্রিত হলে আমাদের যে এক দফা হাসিনার পতন তা করা সম্ভব হবে।

শুক্রবার ঢাকা রিপোর্টার্স সাগর-রুনি হলে জাতীয়তাবাদী প্রজন্ম দলের উ‌দ্যোগে নির্দলীয় সরকা‌রের অধী‌নে নির্বাচ‌নের দা‌বি‌তে এক আ‌লোচনা সভায় তি‌নি এসব কথা ব‌লেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, বর্তমান যারা ক্ষমতায় আছে। তাদেরকে বৈধ বলি আর অবৈধ বলি তারা টানা তিনটি নির্বাচনের মধ্য দিয়ে নির্বাচন শব্দটি কে তারা নির্বাসিত করেছে।

তিনি বলেন, আমার মনে হয় নির্দলীয় সরকার নিয়ে আমাদের আর আলোচনা করা উচিত নয়। আমাদের আলোচনা করা উচিত এক দফা শেখ হাসিনার পতন।

বিএনপির শীর্ষস্থানীয় নেতা বলেন, দেশে এত সমস্যা, এইসব সমস্যা নিয়ে কথা না বলে যি‌নি সমস্যা তৈরি করেছেন তাকে যদি রাষ্ট্রীয় ক্ষমতা থেকে সরাতে পারি তাহলে জনগণই কিন্তু সকল সমস্যার সমাধানের রাস্তা বের করে দিবে।

আ‌লোচনা সভায় উপ‌স্থিত ছি‌লেন বিএনপি'র চেয়ারপার্সন উপ‌দেষ্টা বীর মুক্তিযোদ্ধা আ. সালাম, হাবিবুর রহমান হাবিব, ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ইসাক সরকার, জিনাফ সভাপতি মিয়া আনোয়ার, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, ইয়াকুব সরকার, আক্তারুল আলম ফারুক সংগঠনের সভাপতি জনী হোসেন সরকার, সাধারণ সম্পাদক মো. মহসিন হাবিব প্রমুখ।

মানবকণ্ঠ/এমএ