manobkantha

খুলনায় বিদ্যুৎস্পৃষ্টে দম্পতির মৃত্যু

খুলনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক দম্পতির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে খুলনা মহানগরীর দক্ষিণ টুটপাড়া ছোট খালপাড়ার ৪৮ নং সার্কুলার রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নগরীর শাহাদাত আলী খান সড়কের বাসিন্দা খান মোহাম্মদ মহসিনের ছেলে খান মোহাম্মদ শাওন (৩৫) ও তার স্ত্রী জান্নাত বেগম (২৬)। তাদের ৪ বছরের একটি মেয়ে রয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, শাওন তার পরিবার নিয়ে মহানগরীর দক্ষিণ টুটপাড়া ছোট খালপাড়ার ৪৮ নং সার্কুলার রোড এলাকার এমডি নাসির উদ্দিনের বাড়ির তৃতীয় তলায় ভাড়া থাকতেন।

বৃহস্পতিবার ঘটনার সময় তাদের হাতে তিন-চার হাত লম্বা একটি লোহার রড দেখা যায়। যেটি ওই বাড়ির বারান্দা ঘেঁষে যাওয়া বিদ্যুতের ১১ হাজার কেভি লাইনে লেগে যায়। তাতেই স্পৃষ্ট হয়ে মারা যান স্বামী-স্ত্রী।

স্থানীয় বাসিন্দা জামাল উদ্দিন হাওলাদার বলেন, লোহার রড বিদ্যুতের তারে লেগে স্পৃষ্ট হয়ে শাওন ভাই ও ভাবির মৃত্যু হয়। একটি মেয়েকে রেখে চলে গেলেন দুজন। এটি বড় হৃদয়বিদারক ঘটনা। এখন বাচ্চাটা অসহায় হয়ে পড়েছে।

খুলনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা মরদেহ উদ্ধার করেন। এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

মানবকণ্ঠ/এমএইচ