manobkantha

মিয়া খলিফার বিবাহ বিচ্ছেদ

প্রাক্তন পর্ন তারকা মিয়া খলিফা সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় স্বামী রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে আলাদা হয়ে যাওয়ার কথা জানিয়েছেন।

মিয়া ২০১৯ সালে সুইডিশ শেফের সঙ্গে অংটি বদল করেন। ২০২০-র জুন মাসে তাঁদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু লকডাউনের কারণে তা ভেস্তে যায়। আর এখন নিজেদের বিচ্ছেদের কথা জানালেন প্রাক্তন এই পর্ন তারকা।

সোশ্যাল মিডিয়ায় মিয়া লিখলেন, ‘আমরা দু'জনেই বেশ জোরের সঙ্গে বলতে পারি বিয়ে বাঁচিয়ে রাখার সব চেষ্টা আমরা দু'জনেই করেছিলাম। কিন্তু গত ১ বছর থেরাপি বা সমস্ত চেষ্টা সত্ত্বেও তা কার্যকর হল না। তবে একথা বলতে পারি আমরা একে-অপরের খুব ভালো বন্ধু হয়ে থাকব সব সময়।’

তিনি আরও লেখেন, ‘শুধু এটুকু বলতে পারি মনে কোনও খেদ না রেখেই আমরা আলাদা হচ্ছি। তবে পরিবার-পরিজন-বন্ধুবান্ধব ও বিশেষ করে সারমেয়র প্রতি আমাদের দু'জনের ভালোবাসার কারণে আমদের যোগাযোগ একটা থেকেই যাবে।’

উল্লেখ্য, ২৮ বছরের মিয়া এর আগে ২০১১ সালে তাঁর হাইস্কুল প্রেমিককে বিয়ে করেছিলেন। ২০১৪ সালে তাঁরা আলাদা হয়ে যান এবং ২০১৬তে তাঁদের ডিভোর্স হয়। এই সময়তেই নিজের পর্ন ক্যারিয়ার শুরু করেন মিয়া। মিডল ইস্টে ‘হিজাবে’ তাঁর অভিনয় করা যৌন দৃশ্য নিয়ে নানা বিতর্ক হওয়ার পর নিমেষেই এক নম্বর পর্ন তারকার শিরোপা পান মিয়া খালিফা।

মানবকণ্ঠ/আরআই