manobkantha

ছয় গ্রামের দিনমজুরদের পাশে সাংবাদিক বকুল মাহবুব

ছয় গ্রামের দিনমজুরদের পাশে সাংবাদিক বকুল মাহবুব

প্রাণঘাতী করোনা পরিস্থিতি মোকাবিলায় গৃহবন্দী যশোরের বেনাপোল পুটখালী ইউনিয়নের ছয়টি গ্রামের অসহায় দিনমজুরের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন সাংবাদিক বকুল মাহবুব।

মঙ্গলবার সকালে নিজ অর্থায়নে খেটে খাওয়া এসব মানুষের মাঝে তিনি খাদ্যসামগ্রী বিতরণ করেন। বকুল মাহবুব একটি জাতীয় পত্রিকা ও একটি টিভি চ্যানেলের বেনাপোল প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। একইসঙ্গে বেনাপোল প্রেসক্লাবের সহ-সভাপতি ও শার্শা সাংবাদিক ঐক্য পরিষদের সদস্য সচিবের দায়িত্বও পালন করছেন। তিনি দৈনিক মানবকণ্ঠের বেনাপোল প্রতিনিধি ফারুক হাসানের ভাই।

এ সময় সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য বিতরণে সহযোগিতা করেন পুটখালী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক নাদির হোসেন, ট্রান্সপোর্ট ব্যবসায়ী হাফিজুর রহমান, হাবিবুর রহমান প্রমুখ।

বকুল মাহবুব বলেন, সরকার দেওয়া নির্দেশনা মেনে ঘরবন্দী দিন আনা দিন খাওয়া মানুষ আজ অসহায়। তাই বিবেকের তাড়নায় নিজ উদ্যােগে সামর্থ অনুযায়ী এসব পরিবারে আলু, তৈল, ডাল, পেঁয়াজ বিতরণ করেছি। দেশের চলমান দুর্যোগ পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সাধ্যমত এ কর্মসূচি অব্যাহত থাকবে। এ সময় তিনি সমাজের বিত্তশালীদেরকেও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

মানবকণ্ঠ/আরবি