১৯ হিসাব সহকারিকে বদলি ‍ডিএসসিসির


  • অনলাইন ডেস্ক
  • ২৩ সেপ্টেম্বর ২০২২, ২১:৩৮

প্রশাসনিক স্বার্থে ১৯ হিসাব সহকারিকে বদলি করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) ডিএসসিসি সূত্রে এ তথ্য জানা গেছে। ডিএসসিসি সচিব আকরামুজ্জামানের সই করা এক আদেশে এ ১৯ জনকে বদলি করা হয়।

অঞ্চল ৫ এর হিসাব সহকাররি সামসুলকে অঞ্চল ১- এ, ফাতেমা আক্তারকে অঞ্চল ২ থেকে অঞ্চল ১- এ, মাহমুদা আক্তার চৌধুরীকে অঞ্চল ৪ থেকে অঞ্চল ১- এ, আহম্মেদ মুশফিকুর রহমানকে অঞ্চল ১ থেকে অঞ্চল ২- এ, শাহনাওয়াজকে অঞ্চল ১ থেকে অঞ্চল ২- এ, মঈনউদ্দিন বেপারীকে অঞ্চল ৪ থেকে অঞ্চল ২- এ, রীনা পারভিনকে অঞ্চল ৩ থেকে অঞ্চল ২-  এ বদলি করা হয়েছে।

গিয়াস উদ্দীনকে অঞ্চল ৪ থেকে অঞ্চল ২ -এ, আকতার হোসেনকে অঞ্চল ২ থেকে অঞ্চল ৩ -এ, সুলতানা রাফিয়াকে অঞ্চল ৫ থেকে অঞ্চল ৩ -এ, মিজানুর রহমানকে অঞ্চল ৪ থেকে অঞ্চল ৩ -এ, মহাদেব চন্দ্র গোপকে অঞ্চল ২ থেকে অঞ্চল ৪ -এ, রেহেনা আক্তারকে অঞ্চল ৩ থেকে অঞ্চল ৪ -এ বদলি করা হয়েছে।

অন্যদিকে মাসুমা আক্তারকে অঞ্চল ১ থেকে অঞ্চল ৪ -এ, রাহেলা বেগমকে অঞ্চল ১ থেকে অঞ্চল ৫ -এ, জামাল উদ্দিনকে অঞ্চল ৩ থেকে অঞ্চল ৫ -এ, সানজিদা আফরিনকে অঞ্চল ৫ থেকে কার্ড সহকারি সিভিল ১ উপ-শাখায়, শারমিন জাহানকে অঞ্চল ৫ থেকে স্বাস্থ্য শাখায় এবং গাজী মহসিনকে অঞ্চল ৪ থেকে প্রশাসন শাখার গ্রহণ ও বিতরণ শাখায় বদলি করা হয়েছে।

মানবকণ্ঠ/এমআই


poisha bazar