রামপুরায় বাসের ধাক্কায় শিক্ষার্থী নিহত, ডজনখানেক বাসে আগুন


  • নিজস্ব প্রতিবেদক
  • ৩০ নভেম্বর ২০২১, ০০:৫৮,  আপডেট: ৩০ নভেম্বর ২০২১, ০১:১৫

রাজধানীর রামপুরায় বাসচাপায় দশম শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। ওই শিক্ষার্থীর নাম মাহিন বলে জানা গেছে।

এ ঘটনায় কেন্দ্র করে ঘটনাস্থলে জড়ো হয়ে সড়ক অবরোধ করেছে উত্তেজিত জনতা। পাশাপাশি তারা ১১-১২ বাসে আগুন দিয়েছে।

সোমবার (২৯ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে রামপুরা বাজারের এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত পৌনে এগারোটার দিকে রামপুরা বাজারের সামনে এ ঘটনা ঘটে। রামপুরা বাজারের সামনে বাসের কন্ডাক্টরের সঙ্গে ভাড়া নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে মাহিন নামের এক ছাত্রকে বাস থেকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেয় ওই বাসের হেলপার।

এতে রাস্তায় পড়ে যায় সে। এরপর চলন্ত বাস তার মাথার উপর দিয়ে চালিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মাহিনের মৃত্যু হয়।

অপর এক প্রত্যক্ষদর্শী জানান, অনাবিল বাস একজনকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে বিক্ষুব্ধ জনতা অনাবিল, ভিক্টর, রাইদাসহ বেশ কয়েকটি বাসে আগুন দেয়। পরে রামপুরা থেকে মালিবাগ পর্যন্ত রাস্তা বন্ধ করে দেয় পুলিশ।

রামপুরা থানার ওসি রফিকুল ইসলাম বলেন, আব্দুল্লাহপুর থেকে সায়েদাবাদগামী অনাবিল বাসের ধাক্কায় এক পথচারী ঘটনাস্থলে নিহত হন। এ ঘটনায় উত্তেজিত জনতা সড়ক অবরোধ করেছে। আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছি। নিহত ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদর দফতর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জানান, রামপুরায় বাসে আগুন দেয়া হয়েছে- ৯৯৯ থেকে এমন ফোন পেয়ে ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে যায়। বেশ কয়েকটি বাসে আগুন দেওয়া হয়েছে। বর্তমানে আগুন নিয়ন্ত্রণে। তবে এ মুহূর্তে ক্ষয়ক্ষতির পরিমাণ নিশ্চিত করে বলা যাচ্ছে না।


poisha bazar

ads
ads