ইভ্যালির সিইও রাসেল আবারও থানায়


  • অনলাইন ডেস্ক
  • ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:০০

অর্থ আত্মসাতের মামলায় গ্রেফতার ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল অসুস্থবোধ করায় তাকে দুই হাসপাতালে নেওয়া হয়েছিল। চিকিৎসা শেষে রিমান্ডে জিজ্ঞাসাবাদের জন্য আবারও গুলশান থানায় নেওয়া হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) গুলশান থানার ডিউটি অফিসার অনিন্দ দাস বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার রাত ৯টার দিকে মো. রাসেল জানান, তার শ্বাস নিতে সমস্যা হচ্ছে। তিনি তার স্ত্রীকেও ডাক দিতে বলেন। পরে স্ত্রীসহ তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠানো হয়। সেখানে তার প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসকরা অন‌্য একটি হাসপাতালে রেফার্ড করেন। রাত সোয়া ১১টার দিকে ওই হাসপাতালের উদ্দেশে ঢামেক থেকে রাসেলকে নিয়ে যাওয়া হয়। সেখানে শারীরিক পরীক্ষা করে চিকিৎসকরা জানান, গুরুতর সমস্যা নেই। এরপর রাত ১২টার দিকে আবার তাকে গুলশান থানায় নেওয়া হয়।

গত ১৬ সেপ্টেম্বর রাসেল ও শামীমা নাসরিনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে গুলশান থানায় একটি মামলা হয়। আরিফ বাকের নামে ইভ্যালির এক গ্রাহক মামলাটি দায়ের করেন। এই মামলা হওয়ার পর বিকেলেই রাসেল ও তার স্ত্রী শামীমাকে আটক করে র‌্যাব।

সেই মামলায় গ্রেপ্তারকৃত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনকে (প্রতিষ্ঠানটির চেয়ারম্যান) শুক্রবার দুপুরে তিনদিন করে রিমান্ডের আদেশ দেন আদালত।

মানবকণ্ঠ/এমএইচ



poisha bazar

ads
ads