যেকোনো সময় বড় সিদ্ধান্ত: জনপ্রশাসন প্রতিমন্ত্রী


  • অনলাইন ডেস্ক
  • ২৪ জুন ২০২১, ২১:৪২

করোনাভাইরাস সংক্রমণের ঊর্ধ্বগতির কারণে যেকোনো সময় বড় সিদ্ধান্ত আসতে পারে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

বৃহস্পতিবার (২৪ জুন) সাংবাদিকদের এ তথ্য জানান তিনি।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, আমরা জাতীয় পরামর্শক কমিটির সুপারিশ অ্যাকটিভ কনসিডারেশনে (সক্রিয় বিবেচনা) নেবো। এটি কমানোর জন্য যেটি করা প্রয়োজন হবে আমরা সেটি করবো।

তিনি আরো বলেন, আমরা বিভিন্নভাবে সংক্রমণ কমানোর চেষ্টা করছি। স্থানীয়ভাবে বিধি-নিষেধ দিয়ে এটাকে কন্ট্রোল করার চেষ্টা করছি। পরিস্থিতি বিবেচনা করে যেটা প্রয়োজন হবে সেটাই আমরা করবো।

দৈনিক সংক্রমণ ছয় হাজার ছাড়িয়ে গেছে উল্লেখ করে তিনি আরো বলেন, সরকার পরিস্থিতি খুব গভীরভাবে পর্যবেক্ষণ করছে। পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নেয়া হবে। সেক্ষেত্রে যেটি উপযুক্ত হবে, সেই সিদ্ধান্তই আমরা নেবো। পরিস্থিতি বিবেচনা করে যেকোনো সময় আমরা যেকোনো সিদ্ধান্ত নিতে পারবো।

প্রতিমন্ত্রী বলেন, আগেরবার সংক্রমণ সাত হাজার ছাড়িয়ে গিয়েছিল। এরই মধ্যে ঢাকার আশপাশের এলাকাগুলোতে কঠোর বিধি-নিষিধে দিয়েছি। তারপরও ঢাকার মধ্যে লোকজন এসে যাচ্ছে। এর মধ্যে বাস, ট্রেন, যাত্রীবাহী নৌযান বন্ধ করা হয়েছে। পরিস্থিতি পর্যবেক্ষণ করেই কিন্তু আমরা এ সিদ্ধান্তগুলো নিয়েছি।

মানবকণ্ঠ/আরআই


poisha bazar

ads
ads