করোনায় চার জেলায় ৩৪ জনের মৃত্যু


  • অনলাইন ডেস্ক
  • ২৪ জুন ২০২১, ১১:১৪,  আপডেট: ২৪ জুন ২০২১, ১১:২৭

দেশের চার জেলায় করোনা সংক্রমণ ও মৃত্যু বেড়েছে। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে রাজশাহী, সাতক্ষীরা, খুলনা ও ঝিনাইদহে ৩৪ জনের মৃত্যু হয়ছে। বুধবার (২৩ জুন) সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত সময়ের মধ্যে তারা মারা যান।

হাসপাতালের করোনা ওয়ার্ডে ১৮ জনের মধ্যে রাজশাহীর ১৩ জন, নওগাঁর ৪ জন এবং চাঁপাইনবাবগঞ্জের একজন রয়েছেন। মৃতদের মধ্যে ৮ জন করোনা পজেটিভ এবং ১০ জন উপসর্গ নিয়ে মারা যান।

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘন্টায় করোনা ওয়ার্ডে নতুন রোগী ভর্তি হয়েছেন ৫৪ জন। এরমধ্যে শুধু রাজশাহীর ৩৩ জন এবং চাঁপাইনবাবগঞ্জের ১০ জন ভর্তি হয়েছেন।

এ নিয়ে হাসপাতালটির করোনা ওয়ার্ডে ৩৫৭ শয্যার বিপরীতে মোট ভর্তি রোগী আছেন ৪০৪ জন। এরমধ্যে রাজশাহীর ২৭২ জন, চাঁপাইনবাবগঞ্জের ৫৯ জন, নাটোরের ২৬ জন, নওগাঁর ৩২ জন, পাবনার ১০ জন, কুষ্টিয়ার ৩ জন এবং চুয়াডাঙ্গার ১ জন রয়েছেন। বুধবার জেলার দুটি পিসিআর ল্যাবে ৩৮০ জনের নমুনা পরীক্ষায় ১২৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেলে ৮ জন ও শহরের একটি ক্লিনিকে একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনা উপসর্গ নিয়ে ২৯৭ জনের মৃত্যু হলো। আর করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৬৩ জন।

এদিকে খুলনায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন চারজন। এরমধ্যে খুলনা মেডিকেলের করোনা ইউনিটে একজন আর নগরীর একটি বেসরকারি হাসপাতালে মারা গেছেন তিনজন। এছাড়া ঝিনাইদহে করোনায় মারা গেছে তিনজন।



poisha bazar

ads
ads