সুরক্ষিত জীবন নিশ্চিতে মানতে হবে সামাজিক দুরত্ব: এম এ আউয়াল


poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ১৫ এপ্রিল ২০২১, ২০:৪৯,  আপডেট: ১৫ এপ্রিল ২০২১, ২০:৫১

বাংলাদেশ ইসলামি গণতান্ত্রিক পার্টির চেয়ারম্যান ও সাবেক সাংসদ এম এ আউয়াল বলেছেন, মহিমান্বিত মাহে রমজান শুরু হয়ে গেলো। শুরু হলো আমাদের নতুন বছরও। এর সঙ্গে করোনার সংক্রমণ তো আছেই। এসব এমনই একটা রূড় বাস্তবতার মধ্য দিয়ে যাচ্ছি সবাই।অদৃশ্য এই শত্রুর সঙ্গে যে লড়াই চলছে, তা কবে শেষ হবে অনিশ্চিত।

তিনি বলেন, করোনার এই সংক্রমণে স্থায়ীভাবে আমাদের সুরক্ষিত জীবন নিশ্চিত করতে হবে। কোনও চাপ নয়, মানতে হবে সামাজিক দুরত্ব। পরতে হবে মাস্ক।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) এক বিবৃতিতে এম এ আউয়াল এসব কথা বলেন।

বিবৃতিতে তিনি আরও বলেন, আমাদের নতুন এই স্বাভাবিক পরিবর্তনকে সময়ের পরিবর্তন বলে সামনের দিকে এগিয়ে যাই। নতুন বছরে আমাদের বেঁচে থাকার এই প্রত্যয় শাণিত হোক। সবাইকে দোয়া প্রার্থনার আহ্বান রইলো।

বাংলাদেশ ইসলামি গণতান্ত্রিক পার্টি চেয়ারম্যান বলেন, মহাপবিত্র এই মাসে মহান রাব্বুল আলামীনের কাছে প্রার্থনা করি, আমাদের এই লড়াই আরও সহজ করে দাও, আমাদের প্রিয়জনেরা একে-একে বিদায় নিচ্ছে অনন্তের পথে। তাদের যাত্রা শুভ হোক। তাদের হƒদয়কে শান্তিতে রাখো প্রভূ। পবিত্র রমজান, নববর্ষ আর করোনার এই মহামারিময় সময়ে আমাদের ইসলামী গণতান্ত্রিক পার্টির নেতাকর্মীদের পক্ষ থেকে দেশের সর্বস্তরের মানুষকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এম এ আউয়াল।

মানবকণ্ঠ/এমএ






ads
ads