খালেদার স্বাস্থ্য পরীক্ষায় আজও ফিরোজায় চিকিৎসক দল


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৩ এপ্রিল ২০২১, ১৪:০৮

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করতে আজ দুপুরে তাঁর বাসভবনে যাচ্ছে তাঁর ব্যক্তিগত চিকিৎসক দল।

মঙ্গলবার (১৩ এপ্রিল) বেলা আড়াইটার দিকে গুলশানের বাসভবন ফিরোজায় যাওয়ার কথা রয়েছে চিকিৎসক দলের।

বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক আল মামুন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে বলেন, 'ম্যাডামের শরীরে করোনার কোনো উপসর্গ নেই। তবে শরীরের অভ্যন্তরে কোনো সমস্যা সৃষ্টি হচ্ছে কি-না তা জানতে নিয়মিত তাঁর স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে। আমরা তাঁর স্বাস্থ্য পরীক্ষা করতে আজ বেলা আড়াইটার দিকে তাঁর বাসভবনে যাব।'

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এফ এম সিদ্দিকীর নেতৃত্বে তিন সদস্যের প্রতিনিধি দলের আজ তাঁকে দেখতে যাওয়ার কথা রয়েছে বলেও জানান ড. মামুন।

এর আগে সোমবার (১২ এপ্রিল) বিকেলে গুলশানের বাসা 'ফিরোজায়' বিএনপি চেয়ারপারসনকে দেখতে যান তাঁর ব্যক্তিগত চিকিৎসক দল। বিকেল ৫টায় মেডিক্যাল বোর্ডের সদস্যরা 'ফিরোজায়' প্রবেশ করেন। এ সময় অনলাইনের মাধ্যমে আরো কয়েকজন বিশেষজ্ঞ চিকিৎসক এবং লন্ডন থেকে ছেলে তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমানও যুক্ত হন।

বিএনপি চেয়ারপারসনকে দেখে আসার পর মেডিক্যাল বোর্ড তথা তাঁর চিকিৎসকদলের প্রধান অধ্যাপক এফ এম সিদ্দিকী বলেন, 'আমরা এখন পর্যন্ত বলব, উনার অবস্থা খুবই স্থিতিশীল। আজকে পর্যন্ত উনি যথেষ্ট ভালো আছেন। উনি স্পিরিটেড আছেন। আশা করছি, যদি এভাবে আরো এক সপ্তাহ পার হওয়া যায়, তাহলে ইনশাআল্লাহ আমরা বিপদ থেকে মুক্ত হয়ে যাব।'

পারিবারিক সূত্র মতে, খালেদা জিয়ার বাসায় দায়িত্বরত নার্স রূপা আক্তার, গৃহকর্মী ফাতেমা বেগম ও স্টাফ আবুল খায়ের, চান্দু, আলমগীর, লালু, বাবুর্চি রতন, ড্রাইভার জালাল ও রহিম করোনায় আক্রান্ত হয়েছেন। তবে এই তাদের কারো অবস্থাই ততটা গুরুতর নয়। ওই বাসায় রান্না করা খাবারই এখন খালেদা জিয়া খাচ্ছেন বলে জানা গেছে।

মানবকণ্ঠ/এমএ






ads
ads