করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেই: রেলমন্ত্রী

- ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৮ এপ্রিল ২০২১, ১৯:৩৮,  আপডেট: ০৮ এপ্রিল ২০২১, ২০:৫৪

বর্তমান সরকারের দূরদর্শীতার প্রশংসা করে রেলপথমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন বলেছেন, ‘বিশ্বের অনেক উন্নত দেশ তাদের নাগরিকদের করোনা প্রতিরোধী ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করতে পারেনি। তবে আমাদের প্রধানমন্ত্রীর দূরদর্শী পরিকল্পনায় দেশের সাধারণ মানুষ টিকা পাচ্ছেন। আর নিজে নিরাপদ ও অপরকে নিরাপদে রাখতে এবং করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেই।’

বৃহস্পতিবার (৮ এপ্রিল) পঞ্চগড় সিভিল সার্জন কার্যালয়ে কোভিড-১৯ ভ্যাকসিনের দ্বিতীয় ডোজের টিকাগ্রহণ অনুষ্ঠানের উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ব্যক্তিগত সচেতনতাই পারে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ভূমিকা রাখতে। পাশাপাশি যারা টিকাগ্রহণ করেননি, তাদেরকে টিকা নেওয়ার আহ্বান জানান তিনি।

টিকা গ্রহনের এসময় উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ শরিফ হোসেন হায়দার, জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট ও পৌর মেয়র জাকিয়া খাতুন।

পঞ্চগড়ে পাঁচটি স্বাস্থ্যকেন্দ্রের মাধ্যমে প্রথমধাপে ৪১ হাজার ৪২১ জনকে টিকা দেওযা হয়েছে। দ্বিতীয় ডোজের টিকা প্রদানের জন্য পঞ্চগড় স্বাস্থ্যবিভাগ দুই হাজার ৪০০ ভায়াল টিকা পেয়েছে।

মানবকণ্ঠ/এমএ






ads
ads