টিকা নেয়ার ৪৮ দিন পর এমপি বেনজীর করোনা আক্রান্ত


poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৭ এপ্রিল ২০২১, ২০:০২

টিকা নেয়ার ৪৮ দিন পর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ঢাকা-২০ আসনের সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

বুধবার (৭ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সিরাজ উদ্দিন।

এ বিষয়ে ফেসবুকে একটি ষ্ট্যাটাস তিনি লিখেছেন, সম্মানিত ঢাকা জেলা ও ধামরাইবাসী, আমাদের প্রিয় নেতা ঢাকা জেলা আওয়ামী লীগ এর সম্মানিত সভাপতি, ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ করোনা আক্রান্ত। খবরটি আমরা আগে কাউকে বলিনি কারন আপনারা সকলে টেনশন করবেন তাই।

আল্লাহর রহমতে উনি ভাল আছেন, ডাক্তারের পরামর্শ নিয়ে বাসায় রেষ্টে আছেন। আপনাদের খুব জরুরি প্রয়োজন না হলে উনাকে ফোন না করার জন্য অনুরোধ রইল। শ্রদ্ধেয় নেতা সকলের কাছে দোয়া চেয়েছেন। আমরা সকলেই মহান আল্লাহর দরবারে প্রার্থনা করব আমাদের প্রিয় নেতাকে আল্লাহ রাব্বুল আলামিন যেন দ্রুত সুস্থতা দান করেন।

জানা গেছে, করোনার টিকা নেয়ার ৪৮ দিন পর এমপি বেনজীর আহমদ করোনা পজিটিভ হলেন। আগামী শুক্রবার উপজেলার সকল মসজিদে জুমার নামাজের পর সংসদ সদস্যের রোগ মুক্তির জন্য দোয়া করা হবে।

মানবকণ্ঠ/এসকে






ads
ads