মোদিকে মিমি-নুসরাতের কটাক্ষ: কেয়া হুয়া তেরা ওয়াদা?


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৩ মার্চ ২০২১, ১৯:৪৮

ভারতের বিধানসভার ভোট খুববেশি দূরে নয়। এরইমধ্যে দেশটিতে রান্নার গ্যাস, পেট্রোল, ডিজেলের মতো জ্বালানির দাম বাড়ছে ক্রমেই।

গত ফেব্রুয়ারিতে পেট্রোলের দাম সেঞ্চুরি ছুঁয়েছে, ডিজেলের দামও পেরিয়েছে ৮০ রুপি। এই অবস্থায় আরেক দফা বেড়েছে রান্না গ্যাসের সিলিন্ডারের দাম। এই মাসেই সিলিন্ডারের দাম বেড়েছে ১২৫ রুপি।

এই কঠিন সময়ে দিনের পর দিন রান্নার গ্যাসের দাম বেড়ে যাওয়া নিয়ে মোদি সরকারকে তীব্র কটাক্ষ করলেন টালিপাড়ার দুই অভিনেত্রী।

প্রথমে অভিনেত্রী তথা যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী টুইটারে লিখলেন, “সকালে বাড়ির দরজায় এলপিজি গ্যাস আসতেই আমার তো ভিরমি খাওয়ার জোগাড়। কেয়া হুয়া তেরা ওয়াদা??? আমাদের সকলের রক্ত বেচে কি ভারতবর্ষ আত্মনির্ভর হবে?”

গ্যাসের সিলিন্ডার, পেট্রোল ডিজেলের দাম বাড়ায় সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করলেন অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান। নিজের টুইটার অ্যাকাউন্টে তিনি লেখেন, “প্রধানমন্ত্রী মোদি শুধুমাত্র একটি কথা রাখতেই সক্ষম হয়েছেন, কিভাবে বার বার আম আদমির জীবন দুর্বিষহ করে তোলা যায়, আর ভোগান্তির মধ্যে ফে যায়। রান্নার গ্যাসের দাম চার মাসে ৬৯৫ টাকা থেকে ৮৪৫ টাকা হয়ে গিয়েছে। এই দাম বৃদ্ধি নিয়ে কখন মুখ খুলবেন নরেন্দ্র মোদিজি?”

মানবকণ্ঠ/এনএস






ads
ads