তামিমার মুখোশ খুলে দিলে সমগ্র পুরুষ জাতির লাভ হবে: রাকিব


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৪ ফেব্রুয়ারি ২০২১, ২১:৫৭,  আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২১, ২২:০০

ডিভোর্সের কোনো কপি পাননি উল্লেখ করে ক্রিকেটার নাসির হোসেনের স্ত্রী তামিমা সুলতানা তাম্মির সাবেক স্বামী রাকিব হাসান বলেছেন, তামিমাকে জীবনে আর ফেরত চাই না। কিন্তু এই মিথ্যা কথাগুলো ধরা আমার লক্ষ্য।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে একটি বেসরকারি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে যুক্ত হয়ে রাকিব হাসান এসব কথা বলেন।

রাকিব বলেন, তামিমার মুখোশ খুলে দিয়ে লাভ আমার একার না, এতে সমগ্র পুরুষ জাতির লাভ হবে। যেসব বউরা এমন করতে চায়, যাদের চরিত্র ভালো না তারা সাবধান হবে। আর যারা অন্যদের বউকে নিয়ে যেতে চায় তারাও সাবধান হবে।

সন্তানকে জোর করে রেখে দেয়ার অভিযোগের বিষয়ে জানতে চাইলে বিষয়টি অস্বীকার করেন তিনি।

এছাড়া সন্তানকে নিয়ে শাশুড়ির জিডি প্রসঙ্গে রাকিব বলেন, তিনি (শাশুড়ি) চান না আমার মেয়ে আমার কাছে থাক। কারণ তিনি আমাকে পছন্দ করেন না।

একইদিনে বিকেলে সংবাদ সম্মেলন করে ক্রিকেটার নাসির হোসেনের স্ত্রী তামিমা সুলতানা তাম্মি দাবি করেন, শুধুমাত্র বিয়ে এবং সন্তান ছাড়া রাকিবের সব অভিযোগ মিথ্যা। তিনি এও দাবি করেন যে, রাকিবকে ডিভোর্স দিয়েই তিনি নাসিরকে বিয়ে করেছেন।

এর আগে গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে নাসির ও তামিমার বিবাহ সম্পন্ন হয়। তামিমা বিদেশি একটি এয়ারলাইনসে কেবিন ক্রু হিসেবে কর্মরত। তাদের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই রাকিব হাসান নামে এক ব্যক্তি নিজেকে তামিমার স্বামী দাবি করে তাকে ডিভোর্স না দিয়েই আবার বিয়ের পিঁড়িতে বসায় থানায় অভিযোগ করেন।

সবশেষ ডিভোর্স পেপার ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে বুধবার নাসির ও তামিমার বিরুদ্ধে মামলা করেছেন রাকিব হাসান।

মানবকণ্ঠ/এসকে






ads
ads