নিবন্ধনের অনুমতি পেল আরও ৫১ নিউজ পোর্টাল


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৯ নভেম্বর ২০২০, ১৯:১৩,  আপডেট: ২৯ নভেম্বর ২০২০, ১৯:৩২

আরও ৫১টি অনলাইন নিউজ পোর্টালকে নিবন্ধন নেয়ার অনুমতি দিয়েছে সরকার। আগামী ২০ কার্যদিবসের মধ্যে পোর্টালগুলোকে নির্ধারিত ফি জমা দিয়ে নিবন্ধন নিতে বলা হয়েছে।

রোববার (২৯ নভেম্বর) সন্ধ্যায় নিউজ পোর্টালগুলোর তালিকা প্রকাশ করে তথ্য মন্ত্রণালয়। গোয়েন্দা সংস্থার প্রতিবেদনের ভিত্তিতে এ পোর্টালগুলোকে নির্বাচন করা হয়েছে।

এক বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রাথমিকভাবে নিবন্ধনের অনুমতিপ্রাপ্ত এই অনলাইন নিউজ পোর্টালগুলোকে সরকারি বিধি-বিধান অনুসরণ করে নির্ধারিত ফি জমা দিয়ে বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ থেকে ২০ কার্যদিবসের মধ্যে নিবন্ধন সম্পন্ন করার অনুরোধ করা হলো।

এছাড়া শিগগিরই ধারাবাহিকভাবে আরও কিছু অনলাইন নিউজ পোর্টালের তালিকাও প্রকাশ করা হবে। ধাপে ধাপে নিবন্ধনযোগ্য পোর্টালগুলো নিবন্ধন পাবে।

যেসব অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের অনুমতি দেয়া হয়েছে- বিডিনিউজ২৪ডটকম, বাংলানিউজ২৪ডটকম, বার্তা২৪ডটকম, সারাবাংলাডটনেট, নিউজবাংলা২৪ডটকম, নিউজনেক্সটবিডিডটকম, বিডিজার্নালডটকম, ঢাকা জার্নালডটকম, বাংলা ইনসাইডারডটকম, একুশেপত্রিকাডটকম, রেডটাইমসডটকমডটবিডি, এবিনিউজ২৪ডটকম, ডেইলি বাংলাদেশডটকম, বাংলারখবর২৪ডটকম, ভাওয়ালনিউজ২৪ডটকম, নিউজফ্ল্যাস২৪বিডিডটকম, ভিনিউজবিডিডটকম, লালসবুজেরকণ্ঠডটকম, ঢাকানিউজ২৪ডটকম, এনার্জিবাংলাডটকম, হাওয়ারবার্তা২৪ডটকম, মুক্তিনিউজ২৪ডটকম, সুখবরডটকম, মাগুরাপ্রতিদিনডটকম, বিডিসমাচার২৪ডটকম ও আমার হেলথডটকম।

এছাড়া এশিয়ানমেইল২৪ডটকম, আইনিউজডটকম, জয়নিউজবিডিডটকম, নিউজজি২৪ডটকম, একুশেসংবাদবিডিডটকম, ডেইলিক্যাম্পাসডটকম, এমপিনিউজডটকমডটবিডি, সবুজবাংলাদেশডটকম, ডেইলিলোকালয়ডটকম, ই-বার্তা২৪৭ডটকম, ডিজিটালখবরডটকম, সিএনআইবিডিডটনেট, নিউজটুনারায়ণগঞ্জডটকম, নিউজ২৪বিবিডিডটনেট, পিপিবিডিডটনিউজ, বাংলাদেশবুলেটিনডটকম, পাঙ্কুরিনিউজডটকম, সময়েরকণ্ঠস্বরডটকম, শুভপ্রতিদিনডটকম, চট্টগ্রামপ্রতিদিনডটকম, আনন্দপত্রডটইনফো, বাংলাদেশগ্লোবালডটকম, বাংলা৫২নিউজডটকম, নিউজগার্ডেনবিডিডটকম ও নিউটার্ন২৪ডটকম।

এর আগে গত ৩০ জুলাই ৩৪টি অনলাইন পোর্টাল এবং ৯২টি দৈনিক পত্রিকাকে প্রাথমিকভাবে নিবন্ধনের অনুমতি দেয়া হয়।

মানবকণ্ঠ/এসকে






ads