নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ

- ছবি: প্রতিবেদক

poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ২০ সেপ্টেম্বর ২০২০, ১৯:৪৯

করোনায় আক্রান্ত নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর সুস্থতা কামনায় বিভিন্ন সরকারি দফতর ও সংস্থায় দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেলে বাংলাদেশ অভ্যন্তরীন নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ), বাংলাদেশ অভ্যন্তরীন নৌ-পরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসি), বাংলাদেশ শিপিং কর্পোরেশন, বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষ, বেনাপোল স্থলবন্দরসহ বিভিন্ন স্থানে দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয় এবং খাবার বিতরণ করা হয়। বিশেষ মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু, সুস্বাস্থ্য ও নৌ প্রতিমন্ত্রীর রোগমুক্তি কামনা করা হয়।

রাজধানীর মতিঝিলে বিআইডব্লিউটিএ’র প্রধান কার্যালয়ে নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর রোগমুক্তি কামনা করে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। সংস্থার চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ মিলাদে অংশ নেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ুকামনা ও নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

নৌপরিবহন প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় রাজধানীর বাংলামোটরের প্রধান কার্যালয়ের মসজিদে বিআইডব্লিউটিসি দোয়া ও মিলাদের আয়োজন করে। মসজিদের ইমাম মোহাম্মদ ওমর ফারুক দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা ও নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর রোগমুক্তি চেয়ে মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করা হয়। পরে সবার মাঝে খাবার বিতরণ করা হয়। দোয়া ও মিলাদে সংস্থার চেয়ারম্যান খাজা মিয়াসহ উর্ধ্বতন কর্মকর্তা ও সর্বস্তরের কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের আয়োজনে রাজধানীর কাওরানবাজারে সংস্থার প্রধান কার্যালয়ে নৌ প্রতিমন্ত্রীর রোগমুক্তি কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। স্থল বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান এ কে তরিকুল ইসলামসহ কর্মকর্তাগণ এতে উপস্থিত ছিলেন। প্রধান কার্যালয়ের পাশাপাশি বেনাপোল স্থল বন্দরসহ দেশের বিভিন্ন স্থলবন্দরেও অনুরূপ দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ শিপিং কর্পোরেশন (বিএসসি)’র প্রধান কার্যালয় চট্টগ্রামেও নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনা করে দোয়া- মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। বিএসসি’র ব্যবস্থাপনা পরিচালক ও পরিচালনা পর্ষদের পরিচালক কমডোর সুমন মাহমুদ সাব্বিরসহ অন্যান্য কর্মকর্তাগণ এসময় উপস্থিত ছিলেন।

এদিকে রোববার বিকেলে নৌ প্রতিমন্ত্রীর নির্বাচনী এলাকা দিনাজপুরের বিরলেও প্রতিমন্ত্রীর সুস্থতা কামনা করে দেয়া-মিলাদ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বিরল পৌর আওয়ামী লীগ এ মিলাদের আয়োজন করে।

বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, পৌর আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেন সাজু, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান প্রমুখসহ দলীয় নেতা-কর্মীগণ এতে অংশ নিয়ে প্রতিমন্ত্রীর সুস্থতা কামনা করেন।

মানবকণ্ঠ/এসকে





ads