সংক্রমণের তথ্য লুকিয়ে লাভ কী : ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর
মির্জা ফখরুল ইসলাম আলমগীর - ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৭ সেপ্টেম্বর ২০২০, ১৭:৫৯

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, সরকার নির্দেশ দিয়ে কোভিড টেস্টিং কমিয়ে দিয়েছে। আজকে লক্ষ্য করে দেখেন, প্রতিদিনের ব্রিফিং বাদ দিয়েছে। এখন একটা প্রেস রিলিজ দিয়ে দেয় অনলাইনে। সংক্রমণের তথ্য লুকিয়ে লাভ কী?

সোমবার রাজধানীর গুলশানে দলের চেয়ারপারসনের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

বিএনপি মহাসচিব বলেন, সরকারের ব্যর্থতার কারণে, তাদের উদাসীনতার কারণে কোভিড ছড়িয়ে গেছে। এই অবস্থা হলে সরকারের প্রয়োজনটা কী?মানুষের এখন এই সরকারের কাছে জবাব চাওয়া উচিৎ।

এসময় সিনহা হত্যাকাণ্ডের ঘটনা ধামাচাপা দেয়া হচ্ছে অভিযোগ করে বিএনপি মহাসচিব বলেন, দেখুন এই সিনহার বিষয়টাকে কিভাবে ধামাচাপা দেয়ার চেষ্টা হচ্ছে এবং এখনও হচ্ছে। বলা হচ্ছে যে, এটা একটা বিচ্ছিন্ন ঘটনা। কোনোভাবে এটা বিচ্ছিন্ন ঘটনা নয়। আমরা যে রিপোর্ট পড়লাম গণমাধ্যমের মাধ্যমে সেই রিপোর্টে বলা হয়েছে যে, প্রায় ২০০ লোক কিলিং হয়েছে কক্সবাজারে, সেগুলো বিচারবহির্ভূত হত্যা।

দিনাজপুরের ইউএনওর ওপর হামলার প্রসঙ্গে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, দিনাজপুরের ঘোড়াঘাটে ইউএনওকে রাতে তাকে হত্যার জন্য এভাবে আহত করা হলো। তিনি এখন জীবন-মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। আর দেখা গেল- অল অন এ সাডেন র‌্যাব একটা প্রেস কনফারেন্স করে বলে দিল যে, চুরির জন্য এই আক্রমণ করা হয়েছে। যেটা আমরা মনে করি যে, একেবারেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতির সার্বিক প্রতিচ্ছবি।

মানবকণ্ঠ/এইচকে






ads