নারায়ণগঞ্জে লুকিয়ে আছে সন্ত্রাসীদের গডফাদার মোমেন ও ভাগিনা মাহবুব

 সন্ত্রাসীদের গডফাদার মো. মোমেন ও ভাগিনা মাহবুব
সন্ত্রাসীদের গডফাদার মো. মোমেন ও ভাগিনা মাহবুব - সংগৃহীত

poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ১০ আগস্ট ২০২০, ১০:২৩

পাতিরা ও রূপগঞ্জ এলাকার সন্ত্রাসীদের গডফাদার মো. মোমেন ও তার ভাগিনা মাহবুব লুকিয়ে আছে নারায়ণগঞ্জের শহরের একটি আবাসিক এলাকায়। মোমনের ঘনিষ্ঠ এক ব্যক্তি এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, তাকে শনিবার নারায়ণগঞ্জ শহরে দেখা গেছে। তবে কোথায় থাকে সুনির্দিষ্ট করে তথ্য জানাতে পারেনি।

নাম প্রকাশ না করার শর্তে তিনি বলেন, মোমেন ও তার ভাগিনা গ্রেফতারের ভয়ে আত্মগোপনে চলে গেছে। মাঝে মধ্যে পুলিশের নজরদারি এড়িয়ে জনসম্মুখে নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় চলাফেরা করে তারা।

এদিকে দীর্ঘদিন যাবত সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে প্রভাব খাটিয়ে শত মানুষের জমি দখল, টাকা আত্মসাতের কারণে অনেক মামলার প্রস্তুতি নিচ্ছে ভুক্তভোগীরা। শনিবার তাদের সঙ্গে কথা বলে এ তথ্য জানা যায়।

ভুক্তভোগীরা জানায়, মোমেন ও মাহবুবের বিরুদ্ধে শিগগিরই মামলা করা হবে। এ জন্য থানা আইনজীবীর সঙ্গে কথা চলছে।

অপরদিকে বাড়ি ঘেরাও করবেন আজিজ কো-অপারেটিভ সমিতির গ্রাহকরা। পাওনা টাকা উদ্ধারের জন্য তারা এ সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে। তবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ভয়ে এই মামা-ভাগিনা পলাতক রয়েছে।

রাজধানীর পাতিরা ও পার্শ্ববর্তী রূপগঞ্জ এলাকায় সব ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছেন এরা দুজন। তাদের সন্ত্রাসী কর্মকাণ্ড নিয়ে ধারাবাহিকভাবে দৈনিক মানবকণ্ঠে খবর প্রকাশিত হওয়ার পর দেখা মিলছে না দুজনের কারোরই। নিজেদের অপকর্ম দীর্ঘদিন যাবত আড়াল করে এলেও সেটি এখন সবার মুখে মুখে।

এদিকে আশিয়ান গ্রুপের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম ভ‚ঁইয়ার কাছ থেকে আড়াই কোটি টাকা আত্মসাৎ করে প্রতারণা মামলার আসামি হয়ে সন্ত্রাসীদের গডফাদার মো. মোমেন এক মাস যাবত এলাকা ছাড়া। তবে মোমেনের পরিবার এলাকায় বলে বেড়াচ্ছে তিনি পটুয়াখালীর কুয়াকাটায় ঘুরতে গেছেন।





ads







Loading...