‘৬ মাসেই বেরিয়ে আসবো, সাংবাদিকদেরও দেখে নেব’

- ছবি: সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৫ জুলাই ২০২০, ১৫:৪৫,  আপডেট: ১৬ জুলাই ২০২০, ০০:১৬

ভুয়া করোনা রিপোর্ট দেয়াসহ নানা অনিয়মের অভিযোগে গ্রেফতার রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদকে গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেছে র‍্যাব। জানা গেছে, সেখানে তিনি র‌্যাব কর্মকর্তাদের ছয় মাসেই জেল থেকে বের হয়ে যাওয়ার চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন। এমনকি সাংবাদিকদেরও দেখে নেয়ার হুমকি দিয়েছেন।

বুধবার (১৫ জুলােই) সকাল ৯টায় সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে অবৈধ অস্ত্রসহ গ্রেফতার করার পর সাহেদকে হেলিকপ্টারযোগে ঢাকায় আনার প্রথমে র‍্যাব সদর দপ্তরে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

সেখানে উপস্থিত কয়েকজন কর্মকর্তার সঙ্গে কথা বলে জানা গেছে, জিজ্ঞাসাবাদের সময় সাহেদ অনেকটা নির্ভার ছিলেন। এ সময় বেশ কয়েকবার দম্ভোক্তি করেন তিনি।

আরো পড়ুন : প্রতারণার জগতে সাহেদ একজন আইডল: র‌্যাব

র‍্যাব কর্মকর্তাদের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে সাহেদ বলেন, ‘আমাকে ছয় মাসের বেশি সময় আটকে রাখা যাবে না।’

নিজের পত্রিকার লাইসেন্স আছে উল্লেখ করে যেসব সংবাদমাধ্যম ও সাংবাদকর্মীরা তার ছবি তুলছে এবং সংবাদ প্রকাশ করছে তাদেরও দেখে নেওয়ার হুমকি দেন সাহেদ।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ গণমাধ্যমকে বলেন, সাহেদ একজন ঠান্ডা মাথার প্রতারক। তিনি আগেও জেলে গেছেন। ফলে আইনি বিষয়গুলো তার ভালোভাবেই জানা। সে নানা সময় নানা কথা বলছে। বিভ্রান্তিকর তথ্যও দিচ্ছে।

এদিকে মো. সাহেদকে নিয়ে উত্তরার ১১ নম্বর সেক্টরের ২০ নম্বর রোডের ৬২ নম্বর বাড়ির একটি ফ্ল্যাটে অভিযান চালিয়েছে র‌্যাব। সেখানে থেকে এক লাখের ওপরে জাল টাকা উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে। অভিযান শেষ করে সাহেদকে আবারও র‌্যাব সদর দফতরে নেওয়া হয়েছে।

গত ৬ জুলাই করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে র‍্যাব উত্তরার রিজেন্ট হাসপাতালে অভিযান চালায়। এরপর রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেয়া হয়। ৭ জুলাই করোনা পরীক্ষা না করেই সার্টিফিকেট প্রদানসহ বিভিন্ন অভিযোগে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করে র‌্যাব।

মামলায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিমকে প্রধান আসামি করে ১৭ জনের নাম উল্লেখ করা হয় এজাহারে। এরপর থেকেই পালিয়ে ছিলেন সাহেদ। তাকে গ্রেফতারে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালায় র‌্যাব। অবশেষে সাতক্ষীরা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মানবকণ্ঠ/এসকে





ads






Loading...