রিজেন্ট গ্রুপের এমডি গ্রেফতার

- ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৪ জুলাই ২০২০, ২১:০৭,  আপডেট: ১৪ জুলাই ২০২০, ২১:১৬

করোনার ভুয়া রিপোর্ট সরবরাহ করাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে দায়ের হওয়া মামলায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদের অন্যতম সহযোগী এবং গ্রুপটির এমডি মাসুদ পারভেজকে গ্রেফতার করেছে র‌্যাব। তিনি র‌্যাবের মামলার ২ নম্বর আসামি।

মঙ্গলবার (১৪ ‍জুলাই) সন্ধ্যায় তাকে গাজীপুর থেকে গ্রেফতার করার কথা জানায় র‌্যাব।

র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ গণমাধ্যমকে বলেন, মঙ্গলবার সন্ধ্যা ৭টায় গাজীপুরের কাপাসিয়া থেকে র‌্যাবের একটি দল তাকে গ্রেফতার করে। দায়ের করা মামলায় রাতেই তাকে পুলিশে সোপর্দ করা হবে।

এর আগে গত ৮ জুলাই দিবাগত রাতে রাজধানীর নাখালপাড়া এলাকা থেকে সাহেদের প্রধান সহযোগী তারেক শিবলীকে গ্রেফতার করে র‌্যাব।

এদিকে করোনাভাইরাস পরীক্ষা না করে সার্টিফিকেট প্রদানসহ বিভিন্ন অভিযোগে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদসহ ১৭ জনের বিরুদ্ধে র‌্যাবের দায়ের করা মামলার তদন্তভার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশে (ডিবি) হস্তান্তর করা হয়েছে।

নমুনা পরীক্ষা ছাড়াই ভুয়া করোনা রিপোর্ট দেয়াসহ নানা অনিয়ম ধরা পড়ায় গত মঙ্গলবার (৭ জুলাই) রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখা বন্ধ করে দেয়া হয়। এর পরপরই রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদকে প্রধান আসামি করে ১৭ জনের নাম উল্লেখ করে উত্তরা পশ্চিম থানায় মামলা করে র‌্যাব। এর মধ্যে আটজন গ্রেফতার রয়েছেন। ওই মামলায় সাহেদসহ নয়জনকে পলাতক হিসেবে এজাহারভুক্ত করা হয়।

মানবকণ্ঠ/এসকে





ads






Loading...