কোন অপশক্তি জাপাকে থামাতে পারবে না: জিএম কাদের

- ছবি: সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৪ জুলাই ২০২০, ১৭:৫৬

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন জাতীয় পার্টির নেতাকর্মীরা। পরে এরশাদ ও তার পরিবারের প্রয়াত সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

মঙ্গলবার (১৪ জুলাই) সকালে রংপুরের দর্শনাস্থ পল্লী নিবাসে সমাধিসৌধ বেদিতে নেতাকর্মীদের নিয়ে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান দলের চেয়ারম্যান জিএম কাদের।

এসময় জিএম কাদের বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন এক মহান নেতা। এক বছর আগে তার বিদায়ে বাংলাদেশের রাজনীতিতে এক বিশাল শূন্যতা সৃষ্টি হয়েছিলো। পল্লীবন্ধুর মৃত্যুতে অনেকেই আশংকা করেছিলে, এরশাদের শূন্যতায় জাতীয় পার্টি ভেঙে যাবে। জাতীয় পার্টিকে ধংস করতে অনেক ষড়যন্ত্র হয়েছিলো কিন্তু জাতীয় পার্টির প্রতি মানুষের ভালোবাসায় জাতীয় পার্টি এখনো টিকে আছে। জাতীয় পার্টি এখন অনেক সুসংহত এবং ঐক্যবদ্ধ। কোন অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না। তিনি রংপুরের পল্লী নিবাসে হুসেইন মুহম্মদ এরশাদের সমাধিতে ফাতেহা পাঠ ও দোয়া মুনাজাত শেষে আয়োজিত সভায় এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, মীর আবদুস সবুর আসুদ, ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, রেজাউল ইসলাম ভূঁইয়া, সোলায়মান আলম শেঠ, মেজর (অব:) রানা মোহাম্মদ সোহেল এমপি, নাজমা আক্তার এমপি, আলমগীর সিকদার লোটন, আবদুস সাত্তার, জহিরুল ইসলাম, উপদেষ্টা- মোঃ নুরুল ইসলাম তালুকদার এমপি, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল এমপি, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, যুগ্ম কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আবু তৈয়ব, যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম, জাতীয় ছাত্র সমাজের সভাপতি ইব্রাহিম খান জুয়েল, সাধারণ সম্পাদক আল মামুন, যুগ্ম মহাসচিব এসএম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক প্রমুখ।

মানবকণ্ঠ/এসকে





ads






Loading...