রিজেন্টের ৭ জনকে কারাগারে প্রেরণ

- ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৪ জুলাই ২০২০, ১৬:২০

নমুনা পরীক্ষা না করেই করোনার ভুয়া রিপোর্ট দেয়াসহ নান অনিয়েমর অভিযোগে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে দায়ের হওয়া মামলায় গ্রেফতার সাত আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৪ জুলাই) পাঁচ দিনের রিমান্ড শেষে আসামিদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ।

মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার পরিদর্শক আলমগীর গাজী। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া আসামিরা হলেন- রিজেন্ট হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আহসান হাবীব (১), হেলথ টেকনিশিয়ান আহসান হাবীব (২), হেলথ টেকনোলজিস্ট হাতিম আলী, রিজেন্ট গ্রুপের প্রকল্প প্রশাসক মো. রাকিবুল ইসলাম, রিজেন্ট গ্রুপের মানবসম্পদ কর্মকর্তা অমিত বণিক, রিজেন্ট গ্রুপের গাড়িচালক আবদুস সালাম ও হাসপাতালের কর্মী আবদুর রশিদ খান জুয়েল।

এর আগে বুধবার (৮ জুলাই) তাদের সাতজনকে পাঁচ দিনের রিমান্ডে পাঠান ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরী।

নমুনা পরীক্ষা ছাড়াই ভুয়া করোনা রিপোর্ট দেয়াসহ নানা অনিয়ম ধরা পড়ায় গত মঙ্গলবার (৭ জুলাই) রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখা বন্ধ করে দেয়া হয়। এর পরপরই রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদকে প্রধান আসামি করে ১৭ জনের নাম উল্লেখ করে উত্তরা পশ্চিম থানায় মামলা করে র‌্যাব। এর মধ্যে আটজন গ্রেফতার রয়েছেন। ওই মামলায় সাহেদসহ নয়জনকে পলাতক হিসেবে এজাহারভুক্ত করা হয়।

মানবকণ্ঠ/এসকে





ads






Loading...