সাহেদকে গ্রেফতারে সব রকম চেষ্টা চলছে: আইজিপি

- ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১২ জুলাই ২০২০, ১৮:৩৩

নমুনা পরীক্ষা ছাড়াই করোনার ভুয়া পজিটিভ-নেগেটিভ রিপোর্ট দেয়া রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ গ্রেফতার হওয়া না পর্যন্ত সব রকমের চেষ্টা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

রোববার (১২ জুলাই) রাজধানীতে সাহেদকে দ্রুত গ্রেফতারের বিষয়ে কথা বলেন তিনি।

এদিন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ‌সাহেদ যত বড় ক্ষমতাবানই হোক না কেন তাকে আইনের আওতায় আনা হবে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে খুঁজে বের করবে। তবে, তারও উচিত আত্মসমর্পণ করা। অন্যথায় তাকে গ্রেফতার করা হবে। যে কোনো সময় সাহেদ গ্রেফতার হবেন।

এর আগে বৃহস্পতিবার গুঞ্জন উঠে শাহেদ সাতক্ষীরার হঠাৎগঞ্জ দিয়ে ভারতে পালিয়ে যাচ্ছেন। তবে এই গুঞ্জন কতটুকু সত্য, তা জানা যায়নি।

এদিকে সাহেদের পরিবার ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সূত্রে জানা গেছে, বাবা সিরাজুল করিমের মৃত্যুর পরও সাহেদ পরিবারের কারও সঙ্গে যোগাযোগ করেছেন, এমন কোনো তথ্য তাদের কাছে নেই। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার রাতে সিরাজুল করিম মারা যান।

নমুনা পরীক্ষা ছাড়াই ভুয়া করোনা রিপোর্ট দেয়াসহ নানা অনিয়ম ধরা পড়ায় গত মঙ্গলবার (৭ জুলাই) রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখা বন্ধ করে দেয়া হয়। এর পরপরই রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদকে প্রধান আসামি করে ১৭ জনের নাম উল্লেখ করে উত্তরা পশ্চিম থানায় মামলা করে র‌্যাব। এর মধ্যে আটজন গ্রেফতার রয়েছেন। ওই মামলায় সাহেদসহ নয়জনকে পলাতক হিসেবে এজাহারভুক্ত করা হয়।

মানবকণ্ঠ/এসকে





ads






Loading...