যেকোন সময় গ্রেফতার হবে রিজেন্টের সাহেদ : র‍্যাব

যেকোন সময় গ্রেফতার হবে রিজেন্টের সাহেদ : র‍্যাব
- ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১০ জুলাই ২০২০, ১৭:৩৫

রিজেন্ট হাসপাতাল কাণ্ডে তোলপাড় হলেও এখনো ধরাছোঁয়ার বাইরে প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ। তবে র‍্যাব বলছে, শাহেদ তাদের গোয়েন্দা নেটওয়ার্কের মধ্যে থাকায় যেকোনো সময় গ্রেফতার হবেন।

র‍্যাবের মুখপাত্র লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ জানান, শাহেদের অপকর্মে মদদদাতারাও পার পাবেন না। এজন্যে চাঞ্চল্যকর মামলার তদন্তভার নিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করা হয়েছে।

করোনার পরীক্ষার মনগড়া রিপোর্ট দিয়ে প্রতারণা, রোগীদের নিম্নমানের চিকিৎসা এবং অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ শাহেদসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা হয় উত্তরা পশ্চিম থানায়।

এরই মধ্যে, রিজেন্ট হাসপাতাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজসহ আটজনকে গ্রেফতার করেছে র‌্যাব। সবশেষ তার ঘনিষ্ঠ সহযোগী ও রিজেন্ট গ্রুপের মুখপাত্র বলে পরিচিত তারেক শিবলীকেও রাজধানীর নাখালপাড়া থেকে গ্রেপ্তার করা হয়। তবে এখনো গ্রেফতার করা সম্ভব হয়নি মূল আসামি ও হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদকে।

অভিযানের সময় তার অবস্থান ঢাকাতেই ছিল। গ্রেফতারের ভয়ে নিজেকে আড়াল করতে আত্মগোপনে গেলেও দ্রুত তাকে গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন র‌্যাবের মুখপাত্র লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ।

কেবল সাহেদকে গ্রেফতার নয়, তার অনিয়ম-দুর্নীতির সহায়তাকারীদেরও আইনের আওতায় আনার কথা জানান তিনি।

মানবকণ্ঠ/আরএস

 





ads






Loading...