রাজাবাজার লকডাউন: জরুরি সেবা মিলবে যেসব নম্বরে


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১১ জুন ২০২০, ১১:২৭

করোনার প্রকোপ ঠেকাতে ‘রেডজোন’ হিসেবে লকডাউন করা হয়েছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) পূর্ব রাজাবাজার এলাকা। মঙ্গলবার (৯ জুন) রাত ১২টার পর থেকে সেখানে লকডাউন কার্যকর হয়।

করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যার ঘনত্ব বেশি হওয়ায় ওই এলাকা লকডাউনের সিদ্ধান্ত নেয়া হয়। লকডাউন চলাকালে পূর্ব রাজাবাজার এলাকার জনসাধারণের যে কোনো প্রয়োজনে যোগাযোগের জন্য বেশকিছু ফোন নম্বর প্রকাশ করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন।

বিভিন্ন ক্যাটাগরিতে ভাগ করা প্রয়োজনীয় ফোন নম্বরগুলোর মধ্যে রয়েছে: মানবিক সহায়তার জন্য- ৩৩৩, ০৯৬০২২২২৩৩৩ এবং ০৯৬০২২২২৩৩৪।

কোভিড-১৯ পরীক্ষার নমুনা সংগ্রহের জন্য- ব্র্যাকের প্রতিনিধি ডা. ফারহানা ০১৭১৩-০৯৫২৭৯; আইইডিসিআর প্রতিনিধি ডা. ফারজানা ০১৭১৯-২১২৫৯১। অনলাইনে কেনাকাটার জন্য: ইক্যাব ও একশপের প্রতিনিধি রেজাউল হক জামি ০১৫৫৫-১১১৫৫৫,

টেলিমেডিসিনের জন্য- স্বাস্থ্য অধিদফতরের লাইন পরিচালক (হাসপাতাল) ডা. আমিনুল হাসান ০১৭১০-৮১২১২০; ঢাকার সিভিল সার্জন ডা. মইনুল হাসান ০১৭১৫-৬৫৪৮৩৫

লকডাউন এলাকার কোনও কোভিড রোগীকে আইসোলেশনে নেওয়ার দরকার হলে বসুন্ধরা আইসোলেশন সেন্টারে পাঠাতে হবে। এজন্য বসুন্ধরা আইসোলেশন সেন্টারের পরিচালক ডা. তানভীরের সঙ্গে ০১৯১৪-০৭১৪১৪ যোগাযোগ করতে বলা হয়েছে।

সামগ্রিক যোগাযোগের জন্য : ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ফরিদুর রহমান ইরান ০১৯১১-৩৮০৬৩৩; আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ০১৭১৫-৪০৭১৩৯; ওয়ার্ড কাউন্সিলরের ব্যক্তিগত সহকারী ০১৭১১-৯৩৯৭৯৬; শেরে বাংলা নগর থানার ওসি ০১৭১৩-৩৯৮৩৩৫। এসব নম্বরে যোগাযোগ করা যাবে।

মানবকণ্ঠ/এফএইচ





ads







Loading...