বেঁচে থাকলে অনেক ঈদ উদযাপনের সুযোগ পাব: কাদের

ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের - ফাইল ফটো

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২২ মে ২০২০, ১৯:১৯

করোনাভাইরাসের এই মহামারীতে বেঁচে থাকলে আমরা ভবিষ্যতে অনেক ঈদ উদযাপনের সুযোগ পাব বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (২২ মে) ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এবার এক ভিন্ন বাস্তবতায় আমাদের ঈদ অনুষ্ঠিত হতে যাচ্ছে। ঈদ উদযাপনের চেয়ে বেঁচে থাকার লড়াই সবচেয়ে বড় চ্যালেঞ্জ। বেঁচে থাকলে ভবিষ্যতে আমরা সবাই ঈদ উদযাপনের অনেক সুযোগ পাব।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা সংক্রমণ রোধ ও চিকিৎসা এবং সুপার সাইক্লোন আম্ফানে ক্ষতিগ্রস্তদের সহায়তা ও পুনর্বাসন কার‌্যক্রম চলছে। তিনি হলেন দুর্যোগের অমানিশার আলো হাতে আঁধারের সাহসী কাণ্ডরী। দুর্যোগ মোকাবেলায় অতীতের মত এবারও প্রধানমন্ত্রী দক্ষতার সঙ্গে সাফল্যের পরিচয় দিয়ে যাচ্ছেন। এখন পর্যন্ত কোনো দুর্যোগে বাংলাদেশ থেমে থাকেনি, প্রতিকূলতা ডিঙিয়ে মর্যাদার সঙ্গে মাথা তুলে দাঁড়ানো এক দেশ বাংলাদেশ।

এ সময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

মানবকণ্ঠ/এসকে




Loading...
ads






Loading...