বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন মেয়র তাপস

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন মেয়র তাপস
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন মেয়র তাপস - ছবি: সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৭ মে ২০২০, ১২:৫৯

সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নতুন দায়িত্ব নেয়া মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

রোববার (১৭ মে) সকাল সাড়ে ৯ টায় ধানমণ্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা উত্তর কুমার রায়ের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করার সময় তাপসের সঙ্গে ওয়ার্ড কাউন্সিলর, আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ ইমদাদুল হকসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

গতকাল শনিবার নগরভবনে সীমিত পরিসরে আয়োজিত এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে মেয়রের দায়িত্ব বুঝে নেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। ৫ টি বিষয় অগ্রাধিকার রেখে রোববার থেকে তিনি কাজ শুরু করেছেন।

এর আগে ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ছিলেন তাপস। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মেয়র পদে লড়তে তিনি সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করেন। এরপর গত ১ ফেব্রুয়ারি ডিএসসিসি নির্বাচনে তিনি বিপুল ভোটে জয়ী হয়ে শপথ গ্রহণ করেন। কিন্তু সাঈদ খোকনের মেয়াদ শেষ না হওয়ায় দায়িত্ব গ্রহণ করতে এতদিন তাকে অপেক্ষা করতে হয়।

মানবকণ্ঠ/এসকে






ads