দুঃসময়ে ফায়দা লুটার তৎপরতায় লিপ্ত বিএনপি : কাদের

দুঃসময়ে ফায়দা লুটার তৎপরতায় লিপ্ত বিএনপি : কাদের
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের - ফাইল ছবি

  • অনলাইন ডেস্ক
  • ০১ এপ্রিল ২০২০, ১৫:২৫

বিএনপি নেতাকর্মীরা দুঃসময়ে জনগণের পাশে না দাঁড়িয়ে পরিস্থিতি থেকে রাজনৈতিক ফায়দা লুটার অপতৎপরতায় লিপ্ত বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, সারাবিশ্ব এক নজিরবিহীন পরিস্থিতির মুখোমুখি। সংকটময় মুহূর্তে জনগণের পাশে দাঁড়িয়ে সরকার ও আওয়ামী লীগ নেতাকর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

বুধবার (১ এপ্রিল) মন্ত্রী তার সরকারি বাসভবনে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘বিশ্ব নেতৃবৃন্দ যেখানে করোনাকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে একে অপরের বিরুদ্ধে ব্যবহার না করার সম্মিলিত সিদ্ধান্ত নিয়েছে। সেখানে আমাদের দেশের একটি দল সংকটকে পুঁজি করে বিভেদের রাজনীতি করছে।’

সেতুমন্ত্রী বলেন, ‘পদ্মা সেতু নির্মাণের দৃশ্যমান অগ্রগতি অর্জিত হয়েছে। এরইমধ্যে ২৭টি স্প্যান স্থাপন করা হয়েছে। ৬ দশমিক ১৫ কিলোমিটার দীর্ঘ সেতুর ৪ কিলোমিটারের বেশি এরইমধ্যে দৃশ্যমান হয়েছে। প্রকল্পের সার্বিক অগ্রগতি ৭৮ দশমিক ৫০ শতাংশ।

এদিকে সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত বিভিন্ন হাসপাতালসহ সমাজিক সংগঠনের মাঝে করোনাভাইরাস প্রতিরোধে উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান উপস্থিত ছিলেন।

মানবকণ্ঠ/এআইএস



poisha bazar

ads
ads