শেখ হাসিনাকে মুজিববর্ষের শুভেচ্ছা জানালেন ভুটানের প্রধানমন্ত্রী

শেখ হাসিনাকে মুজিববর্ষের শুভেচ্ছা জানালেন ভুটানের প্রধানমন্ত্রী
শেখ হাসিনাকে মুজিববর্ষের শুভেচ্ছা জানালেন ভুটানের প্রধানমন্ত্রী - ফাইল ফটো

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৭ মার্চ ২০২০, ২০:২২

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষে শুভেচ্ছা বিনিময় করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে টেলিফোনে কথা বলেছেন ভুটানের প্রধানমন্ত্রী লোটে শেরিং।

মঙ্গলবার (১৭ মার্চ) বিকেলে লোটে শেরিং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফোন করেন বলে প্রধানমন্ত্রীর প্রেস সচীব ইহসানুল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপিতে জানানো হয়।

টেলিফোনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভুটানের প্রধানমন্ত্রী লোটে শেরিং জানান, ভুটানে এক হাজার ঘি’র প্রদীপ জ্বালিয়ে তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করেছেন। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর উদযাপনের এই ভিন্নধর্মী আনুষ্ঠানিকতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভুটানের প্রধানমন্ত্রী ও দেশটির জনগণের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

ঐতিহাসিক এই দিনে বঙ্গবন্ধু কন্যাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রতিবেশী দেশ ভারতের ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবও। মুজিববর্ষের শুভেচ্ছা জানাতে বিপ্লব কুমার দেব বিকেলে প্রধানমন্ত্রীর সঙ্গে টেলিফোনে কথা বলেছেন। এ সময় প্রধানমন্ত্রী ত্রিপুরার মুখ্যমন্ত্রীর পাশাপাশি সেখানকার সব অধিবাসীদেরও মুজিববর্ষের শুভেচ্ছা জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মানবকণ্ঠ/এসকে






ads
ads