কিছু কিছু ডিসি সরকারকে বিপদে ফেলার ষড়যন্ত্র করছেন: ব্যারিস্টার সুমন

কিছু কিছু ডিসি সরকারকে বিপদে ফেলার ষড়যন্ত্র করছেন: ব্যারিস্টার সুমন
কিছু কিছু ডিসি সরকারকে বিপদে ফেলার ষড়যন্ত্র করছেন: ব্যারিস্টার সুমন - ফাইল ফটো

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৫ মার্চ ২০২০, ১৪:২৩

কিছু কিছু জেলা প্রশাসক মোগল সম্রাটের মতো আচরণ করছেন, তারা সরকার থেকে বেতন নিয়ে সরকারকেই বিপদে ফেলার ষড়যন্ত্র করছেন বলে মন্তব্য করেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। 

রোববার (১৫ মার্চ) সুপ্রিম কোর্ট চত্বরে সাংবাদিকদের এসব কথা বলেন ব্যারিস্টার সুমন।

এ সময় তিনি নারী কেলেঙ্কারির ঘটনায় জড়িত থাকার ঘটনায় জামালপুরের সাবেক ডিসি এবং বর্তমানে সাংবাদিককে মধ্যরাতে সাজা দেওয়ার ঘটনায় কুড়িগ্রামের ডিসির কাজ নিয়ে প্রশ্ন তোলেন।

ব্যারিস্টার সুমন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যেতে কাজ করে যাচ্ছেন। অথচ কিছু আমলা প্রধানমন্ত্রীর সেই কাজকে প্রশ্নবিদ্ধ ও বিতর্কিত করছেন। দেশের কিছু কিছু ডিসির আচরণ দেখে মনে হয়ে তারা মোগল সম্রাটের মতো আচরণ করছেন।

এর আগে মধ্যরাতে বাড়িতে হানা দিয়ে ধরে নিয়ে বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলামকে ভ্রাম্যমাণ আদালতের কারাদণ্ড প্রদানের বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট করা হয়।

রোববার (১৫ মার্চ) বাংলা ট্রিবিউনের নির্বাহী সম্পাদক হারুন উর রশীদের পক্ষে আইনজীবী ইশরাত হাসান জনস্বার্থে রিটটি দায়ের করেন। রিটে সাংবাদিকের পক্ষে লড়বেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। রিটে মন্ত্রিপরিষদ সচিব, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সচিব, আইন মন্ত্রণালয় সচিবসহ ১৭ জনকে বিবাদী করা হয়েছে।

মানবকণ্ঠ/এসকে





ads







Loading...