বঙ্গবন্ধুর ছবির সামনে প্রধানমন্ত্রীর সেলফি, সঙ্গী বোন-কন্যা

বঙ্গবন্ধুর ছবির সামনে প্রধানমন্ত্রীর সেলফি সঙ্গী বোন-কন্যা
বঙ্গবন্ধুর ছবির সামনে প্রধানমন্ত্রীর সেলফি সঙ্গী বোন-কন্যা - সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২১ ফেব্রুয়ারি ২০২০, ২৩:৫৬,  আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২০, ০০:৩০

ঢাকা আর্ট সামিটে এসে নিজের বোন শেখ রেহানা ও কন্যা সায়মা ওয়াজেদ পুতুলকে সঙ্গে নিয়ে ঘুরে ঘুরে প্রদর্শনী দেখছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একপর্যায়ে বঙ্গবন্ধুর ছবির সামনে আসেন তারা। এসময় বোন-কন্যাকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর ছবির সামনে দাঁড়িয়ে নিজের মোবাইলে সেলফি তোলেন প্রধানমন্ত্রী।

শুক্রবার রাতে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সেই ছবিটি নিজের ওয়ালের পোস্ট করার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে ছবিটি।

ছবিটি পোস্ট করে পলক লিখেন, "ঢাকা আর্ট সামিটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আলোকচিত্রের বড় সংগ্রহ রাখা হয়েছিল। আজ সন্ধায় প্রদর্শনী ঘুরে দেখেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সাজানো জাতির পিতার প্রতিকৃতির সামনে দাঁড়িয়ে ছোট বোন শেখ রেহানা, কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুলকে সঙ্গে নিয়ে সেলফি তুলছেন বঙ্গবন্ধুকন্যা মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।"

মুজিববর্ষ উপলক্ষে আগামী ৩১ মার্চ পর্যন্ত বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে সকলের জন্য উন্মুক্ত থাকছে ‘লাইটিং দি ফায়ার অব ফ্রিডম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’ প্রদর্শনীর কার্যক্রম।

৭-১৫ ফেব্রুয়ারি সিসমিক মুভমেন্ট নিয়ে শিল্পকলা একাডেমিতে আয়োজন করা হয় ঢাকা আর্ট সামিট। মুজিববর্ষের অংশ হিসেবে এই আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে রাখা হয় বিশেষ প্রদর্শনী ‘লাইটিং দি ফায়ার অব ফ্রিডম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’। ঢাকা আর্ট সামিট শেষ হয়ে গেলেও বঙ্গবন্ধুকে নিয়ে আয়োজিত এই প্রদর্শনী সাধারণ দর্শকদের জন্য উন্মুক্ত থাকবে ৩১ মার্চ পর্যন্ত। আয়োজিত এই প্রদর্শনীতে তথ্যগত সহয়তা প্রদান করে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই)।

মানবকণ্ঠ/এআইএইচ




Loading...
ads






Loading...