ডিবির এসআই দুই দিনের রিমান্ডে

ডিবির এসআই দুই দিনের রিমান্ডে
ডিবির এসআই দুই দিনের রিমান্ডে - ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৩ জানুয়ারি ২০২০, ১৭:১৬

পাঁচ লাখ টাকা ডাকাতির অভিযোগে গ্রেফতার ডিবি পুলিশের এসআই রাশেদুল আলমের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার শুনানি শেষে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম রিমান্ডের আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা ওয়ারী থানার এসআই হারুন অর রশিদ আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন। এসআই রাশেদুল আলম নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার ভুঁইঘর গ্রামের মো. শহিদ উল্লাহর ছেলে। রোববার নারায়নগঞ্জ থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। পরে গত ১৮ ডিসেম্বর ওয়ারী থানায় মামলাটি দায়ের করেন শফিউল আলম আজাদ।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৯ সালের ৫ ডিসেম্বর মামলার বাদী শফিউল আলম আজাদ, তার বন্ধু গিয়াসউদ্দিন ও ভাগিনা মাহমুদুল হাসান মুন্নাসহ সিঙ্গাপুরে থাকা তার (শফিউল আলম আজাদ) মামার বাড়ি নির্মাণের জন্য সাড়ে পাঁচ লাখ টাকা নিয়ে মাদারীপুর যাচ্ছিলেন। ওয়ারী থানা এলাকার টিপু সুলতান রোডে পৌঁছালে অজ্ঞাতনামা চার-পাঁচজন একটি সিলভার কালারের মাইক্রোবাসে এসে র‌্যাব পরিচয় দিয়ে বাদীর পেটে অস্ত্র ঠেকিয়ে তাদের সবাইকে গাড়িতে উঠিয়ে নেয়। এরপর তাদের সবাইকে মুন্সীগঞ্জে নিয়ে হাত ও চোখ বেঁধে তাদের কাছে থাকা সাড়ে পাঁচ লাখ টাকাসহ অন্যান্য মূল্যবান জিনিসপত্র নিয়ে নেয়।

মামলা দায়েরের পর বিভিন্ন সময় রিপন কাজী, মুক্তার হোসেন, আশিক ইকবাল, রাসেল আহমেদ ও শরিফুল ইসলাম এ পাঁচ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। জবানবন্দিতে রাশেদুল আলমের নাম উঠে আসে। এরপর তাকে গ্রেফতার করে পুলিশ।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads






Loading...