শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে: প্রধানমন্ত্রী

মানবকণ্ঠ
প্রধানমন্ত্রী শেখ হাসিনা - ফাইল ফটো

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০২ ডিসেম্বর ২০১৯, ১০:৪০

সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক আর দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্পেন সফররত প্রধানমন্ত্রী গতকাল রোববার স্থানীয় সময় সন্ধ্যায় হোটেল ভিলা ম্যাগনায় প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এ কথা জানান।

দলের নেতাকর্মীদের সৎভাবে জীবনযাপন করার তাগিদ দিয়ে এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে। মনে রাখতে হবে অবৈধ টাকায় বিরিয়ানি খাওয়া সম্মানের নয়। সৎ পথে কামাই করা টাকায় লবণ-ভাত খাওয়া অনেক সম্মানের, যা জাতির পিতা শিখিয়েছেন। আমাদের সেইভাবে প্রজন্মকে শিখিয়ে যেতে হবে।’

‘ঘুষ, দুর্নীতি, সন্ত্রাস করে টাকা বানিয়ে সেই টাকা দিয়ে একেবারে ফুটানি দেখিয়ে মনে করতো, আমরা যেন কি হয়ে গেছি। মানে, মুই কি হনুরে ভাব। এই মানসিকতা যেন না থাকে। সমাজের এই সমস্ত অসুস্থতা আমাদের দূর করতে হবে।’

পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন, পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন বিষয়কমন্ত্রী মো. শাহাব উদ্দিন, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান, প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম, স্পেনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত হাছান মাহমুদ খন্দকার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এর আগে স্পেনের স্থানীয় সময় বিকাল ৫টা ৪০ মিনিটে মাদ্রিদের টরেজন বিমানবন্দর অবতরণ করে প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইট।

তিন দিনের সফর শেষে মঙ্গলবার স্থানীয় সময় সকাল ৯টায় প্রধানমন্ত্রী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিমানে দেশের পথে রওয়ানা হবেন।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads





Loading...