আবরার হত্যা মামলায় দুই আইনজীবী চান বাবা

আবরার হত্যা মামলায় দুই আইনজীবী চান বাবা
আবরার হত্যা মামলায় দুই আইনজীবী চান বাবা - ফাইল ফটো

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২০ নভেম্বর ২০১৯, ১৯:৫২

আবরার ফাহাদ হত্যা মামলায় ব্যারিষ্টার এম আমীর-উল ইসলাম ও অ্যাডভোকেট এহসানুল হক সমাজীর সমম্বয়ে একটি প্রসিকিউশন টিম চেয়েছেন আবরারের বাবা বরকতুল্লাহ।

বরকতুল্লাহ বলেন, আমি ব্যারিষ্টার এম আমীর-উল ইসলাম ও অ্যাডভোকেট এহসানুল হক সমাজীর সমম্বয়ে একটি প্রসিকিউশন টিম চাই। এ নিয়ে আমি দুই আইনজীবীর সঙ্গে কথাও বলেছি। দুজনই থাকবেন বলে জানিয়েছেন। তবে সমাজী সরকারিভাবে নিয়োগ পেলে রাজী আছেন মর্মে বলেছেন। তাই আমি শিগগিরই এ বিষয়ে আইনমন্ত্রীর সঙ্গে দেখা করে পদক্ষেপ নিতে অনুরোধ করবো।

এ সম্পর্কে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের সাবেক পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট এহসানুল হক সমাজী বলেন, হ্যাঁ, আমার সঙ্গে তার (আবরারের বাবা) মুঠোফোনে কথা হয়েছে, মামলা পরিচালনার জন্য একটি প্রসিকিউশন টিম যদি গঠন করা হয়। সরকার যদি সেই প্রসিকিউশন টিমে আমাকে অন্তর্ভুক্ত করে, সেক্ষেত্রে আলোচনার ভিত্তিতে সিদ্ধান্ত নেওয়া হবে।

উল্লেখ্য, গত ৬ অক্টোবর রাতে বুয়েটের শেরেবাংলা হলের দ্বিতীয় তলার সিঁড়ি থেকে অচেতন অবস্থায় আবরার ফাহাদকে উদ্ধার করা হয়। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ১৯ জনকে আসামি করে ৭ অক্টোবর চকবাজার থানায় একটি হত্যা মামলা করেন বরকতুল্লাহ। আবরার বুয়েটের তড়িৎ প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের (১৭তম ব্যাচ) শিক্ষার্থী ছিলেন।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads
ads





Loading...