পুলিশের ঊর্ধ্বতন ১১ কর্মকর্তাকে বদলি

পুলিশের ঊর্ধ্বতন ১১ কর্মকর্তাকে বদলি
পুলিশের ঊর্ধ্বতন ১১ কর্মকর্তাকে বদলি - ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৩ নভেম্বর ২০১৯, ১৯:২২,  আপডেট: ১৭ নভেম্বর ২০১৯, ১৫:০৮

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাডিশনাল এসপি) পদমর্যাদার ৯ কর্মকর্তা ও সহকারী পুলিশ সুপার (এএসপি) পদমর্যাদার ২ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

বুধবার পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত ডিআইজি (পার্সোনেল ম্যানেজমেন্ট-১) মো. আমিনুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাদেরকে বদলি করা হয়।

প্রজ্ঞাপনে মালি মিশন হতে প্রত্যাগত এবং পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত পুলিশ সুপার শচীন চাকমাকে দিনাজপুর জেলায়, আমিরুল ইসলামকে বাগেরহাট সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, আ.ত.ম আব্দুল্লাহেল হাদীকে পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত পুলিশ সুপার, সুজন সরকারকে দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, মো. জিয়াউর রহমানকে মৌলভীবাজার জেলার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, তাপস রঞ্জন ঘোষকে রাঙ্গামাটি জেলার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, মো. জাকারিয়া রহমানকে বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, মাহমুদুল হাসান ফেরদৌসকে শেরপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার(সদর) এবং মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাশেদুল ইসলামকে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

একই প্রজ্ঞাপনে মালি মিশন হতে প্রত্যাগত এবং পুলিশ হেডকোয়ার্টার্সে রিপোর্টকৃত সহকারী পুলিশ সুপার মো. বেল্লাল হোসেন মল্লিক ও স্বপন কুমার বকসীকে সিআইডি ঢাকার সহকারী পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

প্রজ্ঞাপনটি অবিলম্বে কার্যকরের নির্দেশ দেয়া হয়েছে।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads





Loading...