সন্ধ্যায় সংবাদ সম্মেলনে অবস্থান জানাবেন ক্রিকেটাররা

সন্ধ্যায় সংবাদ সম্মেলনে অবস্থান জানাবেন ক্রিকেটাররা
সন্ধ্যায় সংবাদ সম্মেলনে অবস্থান জানাবেন ক্রিকেটাররা - ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৩ অক্টোবর ২০১৯, ১৮:০২

বিসিবির আকাশে হঠাৎ ঝড়কে নানা যুক্তিতে উড়িয়ে দিয়েছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। এরপরে ক্রিকেটাররা কোন মন্তব্য জানান নি। এদিকে দাবি-দাওয়ার বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন বিসিবির কর্মকর্তারা। অপরদিকে আজই (বুধবার) সংবাদ সম্মেলনে নিজেদের অবস্থান পরিস্কার করবেন বলে জানিয়েছেন ক্রিকেটাররা।

রাজধানীর গুলশানে একটি হোটেলে সন্ধ্যা ৬ টায় নিজেদের অবস্থান জানাবেন ক্রিকেটাররা। দুপুরের দিকে শোনা গিয়েছিল বিসিবি ভবনে গিয়ে বিসিবির সঙ্গে আলোচনায় বসতে পারেন খেলোয়াড়রা। তবে পরে তারা জড়ো হতে থাকেন গুলশানে। সেখানেই তারা কথা বলবেন সংবাদ মাধ্যমের সঙ্গে।

এদিকে দুপুরে ১১ দফা দাবি-দাওয়া নিয়ে ক্রিকেটারদের ধর্মঘট নিরসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনসহ বোর্ডের কর্মকর্তারা। এ সময় সঙ্গে ছিলেন বোর্ড পরিচালক ও কোয়াবের (ক্রিকেটার ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ) সভাপতি নাঈমুর রহমান দুর্জয়। চলমান ইস্যু নিয়েই প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা হয়েছে তাদের।

প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা শেষে বিকেলে ৩টার দিকে বিসিবিতে আসেন বিসিবি সভাপতি নাজমুল হাসান ও নাঈমুর রহমান দুর্জয়। পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নাঈমুর রহমান দুর্জয় বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে। এ বিষয়ে আলোচনাও হয়েছে। তবে এর বাইরে বিস্তারিত কিছু জানাননি দুর্জয়।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের বিষয়ে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, হ্যাঁ, মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে চলমান ইস্যু নিয়ে কথা বলতেই দুর্জয় ও বিসিবি সভাপতি গণভবনে গিয়েছিলেন। বিস্তারিত কিছু বলতে পারছি না।

তবে এই আলোচনার সময়ে আন্দোলনরত কোন ক্রিকেটার উপস্থিত ছিলেন এমন কথা জানা নেই বলে জানান জালাল ইউনুস। তিনি বলেন, আমার মনে হয় না। তবে নিশ্চিত করে বলতে পারছি না। ওরা যেকোনও সময় আলোচনা করতে চাইলে আমরা রাজি আছি।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads





Loading...