কী হবে সম্রাটের ভাগ্যে?

মানবকণ্ঠ
যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাট - ফাইল ছবি

poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৫১

কী হবে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের ভাগ্যে? পরিষ্কার হবে কাল। আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরলেই তার বিষয়ে সিদ্ধান্ত আসতে পারে বলে দল ও সরকারের উচ্চ পর্যায়ের সূত্র জানিয়েছে।

ক্যাসিনো বিরোধী অভিযান শুরু হওয়ার পর থেকে যতগুলো ক্যাসিনো বন্ধ করা হয়েছে তার একটিরও মালিকানায় সম্রাটের সম্পৃক্তা পাওয়া যায়নি। আবার ক্লাবগুলোর দায়িত্বশীল কোনো পদেও তার নাম পাওয়া যায়নি। সুনিদিষ্ট কোনো অভিযোগ না পাওয়ায় তাকে গ্রেফতার করা হয়নি বলে সূত্র নিশ্চিত করেছে।

তবে তার ব্যাংক এ্যাকাউন্ট জব্দ করা হয়েছে। সে যেন বিদেশে পালিয়ে যেতে না পারে সে ব্যাপারেও নজরদারি বাড়ানো হয়েছে। কয়েকদিন আগে র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্ণেল তোফায়েল মোস্তফা সরোয়ার গণমাধ্যমকে জানিয়েছেন, সম্রাটের ব্যাপারে সুনির্দিষ্ট কোনো তথ্য নেই, আবার তাকে গ্রেফতারের ব্যাপারেও বাধা নেই। তার বিষয়ে তথ্য পেলেই ব্যবস্থা গ্রহণ করা হবে।

কাকরাইল ভুইয়া ম্যানসনে সম্রাটের অফিসে গিয়ে তাকে পাওয়া যায়নি।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সম্পাদকমন্ডলীর একাধিক নেতা জানান, সম্রাট গুরুতর অসুস্থ। তার হার্টের সমস্যা বেড়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য তার সিঙ্গাপুর যেতে হবে। কিন্তু নেত্রীর অপেক্ষায় আছেন। নেত্রীর সঙ্গে কথা বলেই তিনি চিকিৎসার ব্যাপারে সিদ্ধান্ত নেবেন।

‘যে কোনো সময়ে গ্রেফতার হতে পারে-এমন গুঞ্জন আছে’ এমন প্রশ্নের জবাবে মহানগর যুবলীগের নেতারা বলেন, কাউকে আটক করতে হলে সুনিদিষ্ট অভিযোগ থাকতে হয়। তিনি তো ক্যাসিনোর মালিকও না, কোন ক্লাবের সভাপতি বা পরিচালকও না। এ সময় গণমাধ্যমের প্রতি ক্ষোভ প্রকাশ করেন উপস্থিত নেতারা।

পুলিশের একজন উর্ধতন কর্মকর্তা জানান, ক্যাসিনো নিয়ে এ পর্যন্ত ১৭টি মামলা হয়েছে। এখন পর্যন্ত তার বিরুদ্ধে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

মানবকণ্ঠ/এইচকে/আর




Loading...
ads





Loading...