সেই ডিসির আরেক ভিডিও ভাইরাল


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৬ আগস্ট ২০১৯, ১৩:৪৬,  আপডেট: ২৬ আগস্ট ২০১৯, ১৪:৩১

নিজ অফিসে নারী সহকর্মীর সঙ্গে আপত্তিকর আচরণের ঘটনায় বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) হওয়া জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরের আরেক ভিডিও ভাইরাল হয়েছে। গত বৃহস্পতিবার আপত্তিকর ভিডিও ভাইরালের পর রোববার আহমেদ কবীরের গানের একটি ভিডিওটি ভাইরাল হয়।

৫ মিনিট ৪৯ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায় একটি বাসাবাড়িতে বসে ডিসি আহমেদ কবীর গান গাইছেন। সেখানে উপস্থিত কয়েকজন তার গান শুনছেন। কেউ কেউ তা মোবাইল ফোনে ভিডিও করেন। গান গাইতে থাকা ডিসি আহমেদ কবীরের পাশে খাটের ওপর বসা একজন নারীকেও দেখা যায়। পাশে আরো দুজন নারী-পুরুষ রয়েছেন।

ওবায়দুল হক রিপন নামে একজনের ফেসবুক পেজে আহমেদ কবীরের ভিডিওটি আপলোড করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১৫ আগস্ট বিকেলে ‘খন্দকার সোহেল আহমেদ’ নামের একটি পাবলিক ফিগার ফেসবুক পেজ থেকে জেলা পর্যায়ের সর্বোচ্চপদধারী সরকারি কর্মকর্তা আহমেদ কবীরের তার অফিসেই একজন নারীর সঙ্গে অবৈধ মেলামেশার এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করা হয়। ফেসবুক আইডি থেকে এটি ভাইরাল হয়ে যাওয়ায় গত বৃহস্পতিবার বিকেল থেকে ব্যাপক হারে নজরে আসতে থাকে ফেসবুক আইডি ব্যবহারকারীদের কাছে। এদিকে শুক্রবার ভোররাত থেকে রহস্যজনক কারণে ওই আইডির ওয়াল থেকে ভিডিও লিংকটি সরিয়ে নেয়ায় সন্দেহ আরো দানা বেঁধে উঠেছে।

এমন ভিডিও প্রকাশ পাওয়ায় সমালোচনার ঝড় উঠেছে বিভিন্ন মহলে। ৪ মিনিট ৫৭ সেকেন্ডের ভিডিওটিতে যে কক্ষটি দেখা যাচ্ছে সেটি জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীরের অফিস কক্ষে তার চেয়ারের ঠিক ডান পাশের ছোট একটি কক্ষ। ছোট এই কক্ষটিতে একটি ছোট খাট বসানো হয়েছে। কক্ষটি বেশ পরিপাটি দেখা যাচ্ছে। ভিডিওটিতে পুরুষ ব্যক্তিটিই জেলা প্রশাসক আহমেদ কবীর। আর যে নারীকে দেখা যাচ্ছে তিনি এই জেলা প্রশাসকের মাধ্যমেই সম্প্রতি নিয়োগ পাওয়া একই অফিসের একজন অফিস সহায়ক।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুণ

মানবকণ্ঠ/এএম





ads







Loading...