রিফাত ফরাজী গ্রেফতার


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৩ জুলাই ২০১৯, ১০:২৫,  আপডেট: ০৩ জুলাই ২০১৯, ১৫:২৩

বরগুনার প্রকাশ্য রাস্তায় রিফাত শরীফকে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহতের পর দ্বিতীয় আসামি রিফাত ফরাজী গ্রেফতার হয়েছেন।

বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। তবে কখন, কোথায় গ্রেফতার করা হয়েছে তা তদন্তের স্বার্থে এখনই জানানো হচ্ছে না।

এ ঘটনায় এখন পর্যন্ত ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। যাদের মধ্যে ৪ জনকে সন্দেহভাজন হিসেবে গ্রেফতার করা হয়েছে। এছাড়া এ হত্যাকাণ্ডের প্রধান আসামি ও মূলহোতা নয়ন মঙ্গলবার ভোরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

আরো পড়ুন : পালানোর চেষ্টা ছিল না রিফাত ফরাজীর

প্রসঙ্গত, ২৬ জুন বুধবার সকাল সাড়ে ১০টার দিকে স্ত্রী আয়েশাকে বরগুনা সরকারি কলেজে নিয়ে যান রিফাত। কলেজ থেকে ফেরার পথে মূল ফটকে নয়ন, রিফাত ফরাজীসহ আরও দুই যুবক রিফাত শরীফের ওপর হামলা চালায়। এ সময় ধারালো অস্ত্র দিয়ে রিফাত শরীফকে এলোপাতাড়ি কোপাতে থাকে তারা। রিফাত শরীফের স্ত্রী আয়েশা দুর্বৃত্তদের নিবৃত্ত করার চেষ্টা করেন। কিন্তু কিছুতেই হামলাকারীদের থামানো যায়নি। তারা রিফাত শরীফকে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত করে চলে যায়।

পরে স্থানীয় লোকজন রিফাত শরীফকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রিফাত শরীফের মৃত্যু হয়।

মানবকণ্ঠ/এইচকে 





ads