ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি ডিইউজে’র


  • অনলাইন ডেস্ক
  • ০৬ জানুয়ারি ২০২২, ২১:২৫

গণমাধ্যমের স্বাধীনতা বিরোধী ডিজিটাল নিরাপত্তা আইন আবারো বাতিলের দাবি জানিয়েছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে। বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) ডিইউজের নির্বাহী পরিষদের এক সভায় নেতৃবৃন্দ এ দাবি জানানো হয়।

এতে সভাপতিত্ব করেন- ডিইউজের সভাপতি কাদের গনি চৌধুরী। সভার শুরুতে কার্য বিবরনী পাঠ করে শুনান ডিইউজের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন- ডিইউজের সহ-সভাপতি শাহীন হাসনাত, বাছির জামাল ও রাশেদুল হক, যুগ্ম সম্পাদক মো. শাহজাহান সাজু, কোষাধ্যক্ষ মোহাম্মদ আনোয়ারুল হক (গাযী আনোয়ার), সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম, প্রচার সম্পাদক খন্দকার আলমগীর হোসাইন, ক্রীড়া সম্পাদক আবুল কালাম,

জনকল্যাণ সম্পাদক দেওয়ান মাসুদা সুলতানা, দফতর সম্পাদক ডি এম আমিরুল ইসলাম অমর, নির্বাহী সদস্য রফিক মোহাম্মদ, শহীদুল ইসলাম, জেসমিন জুঁই, রফিক লিটন, আব্দুল হালিম, নয়াদিগন্তের ইউনিট চীফ আমীর হামযা, দিগন্ত টিভির ইউনিট চীফ আবু বকর, সমাচারের ইউনিট চীফ মোহাম্মদ আবু হানিফ, দিনের আলোর ইউনিট চীফ মো. ফজলুর রহমান জুলফিকার, অন্যদিগন্তের ইউনিট চীফ মোহাম্মদ মাছুদ।

সভা থেকে অবিলম্বে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন গাজীর মুক্তির দাবি জানান। তার মুক্তির দাবিতে আগামী ১০ জানুয়ারী সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি ঘোষণা করা হয়।

সভায় দৈনিক আমার দেশ, দিগন্ত টেলিভিশন, চ্যানেল ওয়ান ও ইসলামিক টেলিভিশনসহ বন্ধ মিডিয়া খুলে দেয়া, নবম ওয়েজবোর্ড রোয়েদাদ সংশোধন ও বাস্তবায়ন, সাংবাদিক দম্পতি সাগর-রুনিসহ সকল সাংবাদিক হত্যার বিচার, সাংবাদিকদের বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও সাংবাদিক নির্যাতন বন্ধ, সকল প্রতিষ্ঠানের সাংবাদিকদের নিয়োগপত্র ও বেতন-ভাতা নিয়মিত প্রদান, বকেয়া পরিশোধ এবং ছাঁটাই বন্ধের দাবি জানানো হয়।


poisha bazar


ads