সাংবাদিকের প্রাণ নিল শাহ সিমেন্টের ট্রাক


  • অনলাইন ডেস্ক
  • ১৯ অক্টোবর ২০২১, ১৫:১৪

নারায়ণগঞ্জের  সাংবাদিক সফিকুল ইসলাম জনির কোমরের উপর দিয়েই দ্রুতগতিতে চলে যায় শাহ সিমেন্ট কারখানার বেপরোয়া ট্রাক। এরপরেও সাংবাদিক জনির শরীরে জীবন বায়ুর অস্তিত্ব ছিল। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আনুমানিক সোমবার (১৮ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৩টার দিক চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

এর আগে সোমবার রাত সাড়ে ১০টার দিকে ফতুল্লার পঞ্চবটিস্থ পাঁচতলা কলোনীর সামনে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে এ মর্মান্তিক ঘটনার ঘটনা ঘটে।

নিহত সাংবাদিক জনি ইসদাইর গাবতলী খানকা এলাকার আমির হোসেনের ছেলে। তার স্ত্রী ও ২ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল প্রেসক্লাবের সদস্য সাংবাদিক জনি চ্যানেল এস টিভির ফতুল্লা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এ ছাড়াও তিনি ফটো নারায়ণগঞ্জ অনলাইন পোর্টালেরও সম্পাদনা করতেন। সকাল ১০টায় স্থানীয় মসজিদে তার জানাজা নামাজ সম্পন্ন হয়েছে।

ফতুল্লা মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ বাধন জানান, রাত ১০টার দিকে মোটরসাইকেলযোগে সাংবাদিক সফিকুল ইসলাম জনি বাড়িতে যাচ্ছিলেন। এ সময়  পঞ্চবটিস্থ পাঁচতলা কলোনীর সামনে বেপরোয়া গতিতে ছুটে আসা শাহ সিমেন্টের একটি ট্রাক জনির শরীরের উপর দিয়ে চলে যায়। এতে তার কোমরের অংশ মারাত্নক ক্ষতিগ্রস্ত হয়। পরে তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে নেয়া হলে সেখানে তিনি রাত আনুমানিক ৩টার দিকে মারা যান।


poisha bazar

ads
ads