ঢাকাস্থ ফেনী সাংবাদিক ফোরামের নেতৃত্বে ফের তানভীর-ফয়েজ


  • অনলাইন ডেস্ক
  • ০১ অক্টোবর ২০২১, ২১:২১

ঢাকাস্থ ফেনী সাংবাদিক ফোরামের (এফএসএফডি) দ্বি-বার্ষিক সাধারণ সভা শুক্রবার (১ অক্টোবর) রাজধানীর বাগিচা রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। বিকেলে দ্বিতীয় অধিবেশনে আগামী ২০২১-২০২৩ সেশনের জন্য ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে তানভীর আলাদিন (বাসস) সভাপতি ও ফয়েজ উল্লাহ ভূঁইয়া (নয়া দিগন্ত) সাধারণ সম্পাদক পূণ:নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত অন্যান্যরা হলেন- সহসভাপতি আমানুর রহমান (যায়যায় দিন) ও সরোয়ার আলম (দেশ রূপান্তর), যুগ্ম-সম্পাদক মোহাম্মদ জাফর ইকবাল (সংগ্রাম), কোষাধ্যক্ষ এহসান জুয়েল (সময় টিভি), সাংগঠনিক সম্পাদক আউয়াল চৌধুরী (একুশে টেলিভিশন), দফতর ও প্রচার সম্পাদক ইমাম হোসাইন সোহেল (জাগো নিউজ), বিনোদন সম্পাদক আব্দুল্লাহ মাহমুদ মীম (প্রথম কথা)।

নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন- জিল্লুর রহীম আজাদ (কালবেলা), আদিত্য আরাফাত (ডিবিসি টিভি), সাজেদা সুইটি (এটিএন নিউজ), হোসাইন তারেক (এনটিভি), ছলিম উল্লাহ মেজবাহ (মানবকন্ঠ) ও বেলাল উদ্দিন সেতু (আজকালের খবর)।

নির্বাচন পরিচালনা করেন- ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সাধারণ সম্পাদক ও ফোরামের সাবেক সভাপতি মোতাহের হোসেন মাসুম, জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির সদস্য ও ফোরামের সাবেক সহসভাপতি আইয়ুব ভুঁইয়া এবং ফোরামের সাবেক সহসভাপতি কবি জাকির আবু জাফর।

এর আগে প্রথম অধিবেশনে দ্বি-বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন ফোরামের প্রধান উপদেষ্টা ডেইলি অবজারভার পত্রিকার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী।

তানভীর আলাদিনের সভাপতিত্বে ও ফয়েজ উল্লাহ ভুঁইয়ার সঞ্চালনায় এতে আরো বক্তৃতা করেন- সাবেক সাধারণ সম্পাদক লোটন একরাম, সহ-সভাপতি আমানুর রহমান, সরোয়ার আলম, জাফর ইকবাল, জিয়াউল হক মিজান, বোরহান ফয়সাল প্রমুখ। সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষের রিপোর্ট পেশ করেন ফয়েজ উল্লাহ ভূঁইয়া ও এহসান জুয়েল।

ইকবাল সোবহান চৌধুরী প্রধান অতিথির বক্তৃতায় বলেন, ‘সাংবাদিকতায় ফেনী ছিলো একসময় পথিকৃৎ। সেই গৌরব আবারো ফিরিয়ে আনতে ফেনীর সাংবাদিকরা নিজেদেরকে সেভাবে গড়ে তুলতে হবে।’



poisha bazar

ads
ads