মহম্মদপুর প্রেসক্লাবের নেতৃত্বে কামরুল-হান্নান


poisha bazar

  • সংবাদদাতা, দৈনিক মানবকণ্ঠ
  • ৩০ মে ২০২০, ১৪:১৬,  আপডেট: ৩০ মে ২০২০, ১৭:৪৩

মাগুরার মহম্মদপুর উপজেলা প্রেসক্লাবের ২০২০-২১ সালের কার্যকরী পরিষদ নির্বাচনে মো: কামরুল হাসান (দৈনিক সমকাল) সভাপতি এবং এস আর এ হান্নান (দৈনিক যায়যায়দিন) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় প্রেসক্লাবের সদস্যদের ঐক্যমতের ভিত্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন— সহ-সভাপতি মো. ঈদুল শেখ, মেহেদী হাসান পলাশ, সহ-সাধারণ সম্পাদক মো. মুরাদ হোসেন, সহ-সাধারণ সম্পাদক মামুন উর-রশীদ বিপ্লব, দপ্তর সম্পাদক মো. মাসুদ রানা, অর্থ সম্পাদক জালার উদ্দিন হাক্কানী, প্রচার সম্পাদক রাসেল মিয়া, প্রকাশনা সম্পাদক সুব্রত সরকার, ক্রীড়া সম্পাদক আজিজুর রহমান টুটুল, সাহিত্য সম্পাদক বিশ্বজিৎ সিংহ রায়, সাংস্কৃতিক সম্পাদক অলোক রায়।

সাধারণ সদস্য মো শামসুর রহমান, মাহামুদুন নবী, সুজন শিকদার, বিপ্লব রেজা বিকো, শরিফুল ইসলাম, মিজানুর রহমান, আনোয়ার হোসেন শাহীন, তারিকুল ইসলাম তারা, মো. মনোয়ার হোসেন, সাজ্জাদুল আলম, এবিএম নাইমুল হুদা, তরুন কুমার গুহ, সালাহ্ উদ্দীন আহ্মেদ মিল্টন, মো. জিহাদুল ইসলাম, মাহাবুব ইসলাম উজ্জ্বল, হাসিবুল ইসলাম চন্টু এবং মো. রফিকুল ইসলাম ও আবদুল ওয়াহাবকে উপদেষ্টা করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।





ads







Loading...