এসএ টিভি ও আগামী নিউজের কর্মীদের পুনর্বহাল করতে হবে: ডিইউজে

মানবকণ্ঠ
ডিইউজে - মানবকণ্ঠ

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২২ মার্চ ২০২০, ১৯:৩৮

বেসরকারি টেলিভিশন এসএ টিভির ২৭ জন এবং আগামী নিউজের ৭ জনকে অন্যায়ভাবে চাকরিচ্যুতির ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি কুদুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু।

রােববার (২২ মার্চ) এক বিবৃতিতে বলেন, করােনাভাইরাসের ঝুঁকির মধ্যেই গণমাধ্যম কর্মী ছাঁটাইয়ের সিদ্ধান্ত সাংবাদিক সমাজকে রীতিমত হতবাক ও ক্ষুব্ধ করেছে। একইসঙ্গে প্রচলিত শ্রম আইন লঙ্ঘন করে গণচাকরিচ্যুতির এ দু'টি ঘটনা নজীরবিহীন এবং গণমাধ্যমের স্থিতিশীল পরিবেশকে উতপ্ত করছে।

নেতৃবৃন্দ অবিলম্বে এসএ টিভি ও আগামী নিউজের চাকরিচ্যুত সাংবাদিক ও কর্মচারীদের পুনর্বহাল করে করােনাভাইরাসের মত দুর্বিসহ পরিস্থিতিতে গণমাধ্যম কর্মীদের স্বাস্থ্য সুরক্ষার পরিবেশ নিশ্চিত করা এবং বকেয়া পরিশােধের জোর দাবি জানান।

সাংবা‌দিক ছাটাই‌য়ের ক্ষে‌ত্রে ডিইউ‌জে কি পদ‌ক্ষেব নি‌চ্ছে জান‌তে চাই‌লে ঢাকা সাংবা‌দিক ইউ‌নিয়‌নের ডিইউ‌জের সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু ব‌লেন, ডিইউ‌জের পক্ষ থে‌কে বিবৃতি দেওয়া হ‌য়ে‌ছে। এছাড়াও আমরা আজ তথ‌্য মন্ত্রীর সা‌থে কথা ব‌লে‌ছি । সোমবার দুপু‌রে তথ‌্যমন্ত্রীর সা‌থে ডিইউ‌জের নেতৃ‌বৃ‌ন্দুরা বৈঠক কর‌বেন। আশা কর‌ছি একটা সুরাহা হ‌বে।

মানবকণ্ঠ/এইচকে




Loading...
ads






Loading...