জাতীয় প্রেসক্লাব বন্ধ ঘোষণা

জাতীয় প্রেসক্লাব বন্ধ ঘোষণা

poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ২০ মার্চ ২০২০, ১৪:০২

বিশ্বব্যাপী করোনাভাইরাস ছড়িয়ে পড়ায় উদ্ভূত পরিস্থিতিতে শনিবার ২১ থেকে ৩১ মার্চ পর্যন্ত জাতীয় প্রেসক্লাব বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। শুক্রবার (২০ মার্চ) সকালে প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের এক জরুরী বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সভায় সভাপতিত্ব করেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম।

এদিকে করোনাভাইরাসের বিস্তার রোধে সারা দেশে সব ধরনের ধর্মীয়, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধের নির্দেশ দিয়েছে প্রধানমন্ত্রীর কার্যালয়।

বৃহস্পতিবার (১৯ মার্চ) বিকেলে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে মাঠ পর্যায়ের প্রশাসনকে এ নির্দেশনা দেওয়া হয়েছে বলে বিভিন্ন গণমাধ্যমেরর খবরে জানানো হয়েছে। তবে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এ ব্যাপারে সংবাদ ব্রিফিং করা হয়নি। ভিডিও কনফারেন্সে সব ধরনের ওয়াজ মাহফিল ও তীর্থযাত্রা বন্ধ করারও নির্দেশ দেওয়া হয়।

এর আগে, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনায় আক্রান্ত চার জন শনাক্ত হয়েছেন। এরপর, আজ দুপুরে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক প্রেসব্রিফিং করে জানান, করোনাভাইরাসে কোনো এলাকা বেশি আক্রান্ত হয়ে গেলে, সে এলাকা লকডাউন করা হবে।

এর পরেই, বৃহস্পতিবার বিকেলে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে দেশে সব ধরনের ধর্মীয়, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধের নির্দেশ দেওয়া হয়। সরকারের এই সিদ্ধান্তকে সময় উপযোগী সিদ্ধান্ত, একে সমর্থন জানিয়ে জাতীয় প্রেসক্লাব আগামী ২১ তারিখ শনিবার থেকে ৩১ মার্চ মঙ্গলবার পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads






Loading...