সাংবা‌দিক সুমন‌কে দেখ‌তে গে‌লেন তা‌বিথ-ইশরাক

মানবকণ্ঠ
ছবি - প্রতিবেদক।

poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ০৪ ফেব্রুয়ারি ২০২০, ১২:৩৪

ঢাকা সি‌টি করপোরেশন নির্বাচনে দায়িত্ব পালনের সময় সন্ত্রাসী হামলায় আহত সাংবা‌দিক মোস্তা‌ফিজুর রহমান সুমন‌কে দেখ‌তে যান তা‌বিথ আউয়াল ও ইশরাক হো‌সেন। আজ মঙ্গলবার বেলা সা‌ড়ে ১১ টায় ঢাকা মেডিকেল কলেজে যান তারা। এসময় ‌বিএন‌পির মেয়র প্রার্থীরা সুমনের সঙ্গে কথা ব‌লেন ও শারীরিক খোঁজ-খবর নেন।

এসময় তা‌বিথ আউয়াল ও ইশরাক হো‌সেন চিকিৎসাধীন যুবদল নেতা মো. সাদ্দাম হো‌সেনেরও খোঁজ নেন।

বিএন‌পির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেন, নির্বাচন প্রক্রিয়ার মধ্যে কারো উপর হামলা করা কাম্য নয়। আইনশৃঙ্খলা বাহিনীকে আগে থেকে বলা হয়েছিল নিরাপত্তা ব্যবস্থা সকলের জন্য বজায় রাখার জন্য। এরকম পরিস্থিতিতে নির্বাচন কমিশনকে নিশ্চুপ রয়েছে এ বিষয়টি আমাদের ভাবিয়ে তোলে, আহত করে এবং বিশ্বাসের জায়গা থেকে আমাদের আরও বেশি দূরে ঠেলে দেয়।

তি‌নি ব‌লেন, নির্বাচন কমিশনকে আবার স্মরণ করিয়ে দিতে চাই প্রতিশ্রুতির সাথে কর্মের কোন মিল ছিল না। নির্বাচনের সুষ্ঠু পরিবেশকে তারা ইচ্ছাকৃতভাবে বানচাল করে দিয়েছে।

এ সময় সাংবা‌দিক‌দের ওপর হামলার নিন্দা জানান তিনি।

‌বিএন‌পির অপর মেয়র প্রার্থী ইশরাক বলেন, নির্বাচনের তিন চারদিন আগে আমাদের প্রচারণায় হামলা করেছিল সেইখানেও তিনজন সাংবাদিক আহত হয়েছে। নির্বাচন যেসকল সংবাদিক দায়িত্ব পালন করেছিল, তারা ভোট জালিয়াতির মুখোশ উন্মোচন করেছে বলেই তাদের ওপর ন্যাক্কার জনক হামলা চালিয়েছে।

এসময় উপ‌স্থিত ছি‌লেন বিএন‌পির প্রচার সম্পাদক শহীদ উ‌দ্দিন চৌধুরী, নির্বাহী ক‌মি‌টির সদস্য নিপুন রায় চৌধুরী, বাংলা‌দেশ লেবারপা‌র্টির চেয়ারম্যান ডা.‌ মোস্তা‌ফিজুর রহমান ইরান, বিএন‌পি চেয়ারপারস‌নের মি‌ডিয়া ইউং সদস্য শায়রুল ক‌বির খান প্রমুখ।

প্রসঙ্গত, আহত সাংবা‌দিক মোস্তা‌ফিজুর রহমান সুমন‌ অনলাইন নিউজ পোর্টাল আগামী নিউজ ডটক‌মে কর্মরত।

মানবকণ্ঠ/এইচকে




Loading...
ads






Loading...