ডিআরইউ সভাপতি আজাদ, সা. সম্পাদক রিয়াজ

ডিআরইউ সভাপতি আজাদ, সা. সম্পাদক রিয়াজ
ডিআরইউ সভাপতি আজাদ, সা. সম্পাদক রিয়াজ - সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ৩০ নভেম্বর ২০১৯, ১৯:০১

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির নির্বাচনে নতুন সভাপতি পদে নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম আজাদ এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রিয়াজ চৌধুরী।

শনিবার সন্ধ‌্যার সাড়ে ছয়টার দিকে ভোট গণনা শেষ হলে তাদেরকে বিজয়ী ঘোষণা করা হয়। তাদের নাম ঘোষণা করেন ডিআরইউ-এর নির্বাচন কমিশনের সদস‌্য মঞ্জুরুল আহসান বুলবুল।

এর আগে শুনবার সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে।

এবারের নির্বাচনে কার্যনির্বাহী পরিষদের মোট ২১টি পদে প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করেছেন। সভাপতি পদে পাঁচজন ও সাধারণ সম্পাদক পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

নির্বাচনে মোট ভোটার ছিল ১৬৩৫ জন। ভোটাধিকার প্রয়োগ করেছেন এক হাজার ৩০০ জনেরও বেশি ভোটার ।

এবারের নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হন- ডিআরইউ’র প্রতিষ্ঠাতা সদস্য ও বিবার্তা টোয়েন্টিফোর ডটনেটের বিশেষ প্রতিনিধি শাহনেওয়াজ দুলাল, সাবেক সহসভাপতি ও ইংরেজি দৈনিক ইন্ডিপেন্ডেন্টের বিশেষ প্রতিনিধি রফিকুল ইসলাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক ও গাজী টিভির প্রধান প্রতিবেদক রাজু আহমেদ, আনন্দ টেলিভিশনের উপ-প্রধান বার্তা সম্পাদক শামসুল হক বসুনিয়া ও দৈনিক আজকালের খবর পত্রিকার প্রধান প্রতিবেদক শরিফুল ইসলাম বিলু।

সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ডিআরইউ’র সাবেক সাংগঠনিক সম্পাদক ও এশিয়ান মেইল টোয়েন্টিফোর ডটকমের প্রধান প্রতিবেদক রিয়াজ চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম হাসিব, সাবেক সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মানবকণ্ঠের জ্যেষ্ঠ্ প্রতিবেদক শেখ জামাল।

মানবকণ্ঠ/এআইএস





ads







Loading...