ডিজাইনের সঙ্গে দৃঢ়তার অসাধারণ মেলবন্ধন 'হ্যাচ লিমিটেড'


  • অনলাইন ডেস্ক
  • ১০ আগস্ট ২০২২, ১৫:০১

সুদৃঢ় কাঠামো, সঙ্গে আকর্ষণীয় ডিজাইন। গ্রাহক সন্তুষ্টির এমন লক্ষ্য নিয়ে ২০১৪ সালে যাত্রা শুরু করে হ্যাচ লিমিটেড। হ্যাচ লিমিটেড ডিজাইনের সঙ্গে দৃঢ়তার অসাধারণ এক মেলবন্ধন ঘটানোর মাধ্যমে গ্রাহক সন্তুষ্টির গভীরে পৌঁছানোর চেষ্টা করে। হ্যাচ লিমিটেডের প্রতিষ্ঠাতা এবং ব্যবস্থাপনা পরিচালক সাফায়েদ সায়েদের নেতৃত্বে এক ঝাঁক দক্ষ ও অভিজ্ঞ তরুণ হ্যাচ লিমিটেডকে আরও বেশি গ্রহণযোগ্য করে তুলছে।

নির্মাণ কাজ, কাজের পরিকল্পনা, ভবনের অভ্যন্তরীণ ও বাহ্যিক ডিজাইন উন্নয়নের কাজ এবং গ্রাহক পরামর্শ সেবা প্রদান করে হ্যাচ লিমিটেড। বড় কিছু প্রকল্প নিয়ে কাজ করতে গিয়ে হ্যাচ লিমিটেড অনুধাবন করল, নির্মাণ উপকরণসমূহের কাছে এসে স্থানীয় বাজার এক ধরনে চাপের মুখে পড়ে।

তাই, নির্মাণের জন্য হ্যাচ লিমিটেড নিজস্ব উপকরণ তৈরি করা শুরু করল এবং উচ্চমানসম্পন্ন মেশিন নিয়ে আসলো। এখন পর্যন্ত এসব উদ্ভাবনসমূহ হ্যাচ লিমিটেড কেবল নিজেদের কাজেই ব্যবহার করেছে। কিন্তু ডিজাইনের জন্য বাজারে হ্যাচ লিমিটেডের এসব উপকরণের ব্যাপক চাহিদা রয়েছে। সুতরং যে যাত্রাটি শুরু হয়েছিল কেবল নির্মাণ কাজ ও পরিকল্পনার উদ্দেশ্যে, এখন সেটি বি২বি এবং বি২সি গ্রাহকদের জন্য প্রডাক্ট ডিজাইন পর্যন্ত সম্প্রসারিত হয়েছে। এই অগ্রযাত্রার মাধ্যমে হ্যাচ লিমিটেড স্থানীয় বাজারকে ছাড়িয়ে যাওয়ার পরিকল্পনা করেছে।

হ্যাচ লিমিটেড মনে করে, পণ্যসমূহ যেখানই বিক্রি করা হোক না কেন, তা যেন আন্তর্জাতিক ডিজাইনারের মানের হয়।

হ্যাচ লিমিটেড সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করে যাচ্ছে। বর্তমানে হ্যাচ লিমিটেডের সম্মানিত গ্রাহকদের মধ্যে রয়েছে- মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন, শার্ট মেকার্স গ্রুপ, গ্লোরি গ্রুপ, ডিডব্লিউএম৪ ইমপ্রিন্টস, টিকেএনআরকে অ্যাসোসিয়েট, ডেলিগ্রাম, কিউব ইনসাইড. আড়ং তাগা, ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এবং ইউনাইটেড গ্রুপ।


poisha bazar