ঈদে সাড়ে ৩ লাখ পণ্যে ছাড় দিচ্ছে জেন্টল পার্ক


  • অনলাইন ডেস্ক
  • ২৬ জুন ২০২২, ১৫:১৬

উৎসবে ফিরেছে নাগরিক জীবন এবং ফ্যাশনে পুনর্জীবিত হচ্ছে নতুনত্ব। মোটিফ, কাট বা পোশাকের ক্যানভাস-প্রতিটি ধাপেই যোগ ভ্যালু এডিশনের। এই প্রেক্ষিতে এবারের ঈদে জেন্টল পার্কের পোশাকের মূল বিষয় সাশ্রয়ী দামে রুচিশীল পোশাক দেয়া।

সময়টা গরম হওয়ায় কাপড় ও রংয়ে থাকছে বৈচিত্র্যতা, যোগ হয়েছে ডিজাইন ও প্যাটার্নে আভিজাত্য। এছাড়াও ক্রেতার উৎসব আনন্দকে সাশ্রয়ী করতে প্রায় সাড়ে ৩ লাখ পণ্যে মিলবে সর্বোচ্চ ৭০ ভাগ মূল্যছাড় সুবিধাও। আরামদায়ক কাপড়ে তৈরি অফিস ও আড্ডায় পরার বিজনেস ক্যাজুয়াল কিংবা ফরমাল পোশাকও থাকছে।

জেন্টল পার্কের চেয়ারম্যান ও চিফ ডিজাইনার শাহাদাৎ চৌধুরী বাবু জানান, ঈদে পাঞ্জাবি, সালোয়ার কামিজ, লং টিউনিকসহ ক্যাজুয়াল স্ট্রিট ওয়ার প্রধান্য পেয়েছে এবার। থাকছে ডিজাইন ভিন্নতার নিট, ওভেন ও ফ্যাশন এক্সেসরিজ পণ্যও। জুনিয়র কো ব্র্যান্ড পাপপা'র লেবেলে থাকছে শিশুদের পাঞ্জাবি, কাবলি, শার্ট, পলো, ফ্রক বা কামিজসহ সকল ধরনের ঈদ বা পার্টির পোশাক। জেন্টল পার্কের ফরমাল বা ক্যাজুয়াল রেডি টু ওয়ারগুলো ঈদ বাদেও পরা যাবে বছরজুড়েই। মজবুত টেইলরিং ও নতুন ডিজাইনের সাথে এই ঈদে জেন্টল পার্কের প্রায় সাড়ে তিন লাখ পণ্যে থাকছে মূল্যছাড় অফার।

উল্লেখ্য, ঈদের সকল পোশাক বা পণ্যের হালনাগাদ তথ্য মিলবে জেন্টল পার্কের ভেরিফাইড ফেসবুক পেইজ ও ওয়েব সাইটে। সারাদেশের ৪৯টি জেন্টল পার্ক স্টোরের পাশাপাশি পণ্য অর্ডার করা যাবে অনলাইনে। ঠিকানা: www.gentlepark.com


poisha bazar